BREAKING NEWS

১৭ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ২ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

হলদিয়ায় মোদির অনুষ্ঠানে থাকবেন না জানতেই দেবকে খোঁচা সৌমিত্রর

Published by: Suparna Majumder |    Posted: February 4, 2021 1:10 pm|    Updated: February 4, 2021 1:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ ফেব্রুয়ারি হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারবেন না। একথা বুধবারই টুইটারে জানিয়ে দিয়েছেন অভিনেতা-সাংসদ দেব (Dev)। তারই উত্তরে প্রাক্তন সহকর্মীকে খোঁচা দিয়ে পালটা টুইট করলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ (Saumitra Khan)।

বুধবার একটি সংবাদমাধ্যমের খবর শেয়ার করে দেবের উদ্দেশে সৌমিত্র খাঁ লেখেন, “হলদিয়ায় মোদির সাথে একই মঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী! শোরগোল রাজ্য রাজনীতিতে।” তার উত্তরে দেব লিখেছিলেন, “প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার কাজের ক্ষমতা ও সাফল্য নিয়ে গর্বিত। কিন্তু এই অনুষ্ঠানে আমি যোগ দিতে পারছি না, আর তাঁর জন্য আমি সত্যিই ক্ষমাপ্রার্থী। তবে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি অভিভূত। আমার রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও তুমি সবসময় আমার ভালবাসা ও সম্মানের পাত্র থাকবে। যখন আমরা একই দলের সদস্য ছিলাম, সেই সময় একসঙ্গে কাটানো মুহূর্তগুলো আমার মনে সবসময় থেকে যাবে। এই অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা তো রইলই, তোমার ও তোমার দলের জন্যও আমার শুভেচ্ছা রইল। ভাল থেকো।”

[আরও পড়ুন: পাখির চোখ একুশের ভোট, বাজেটে বাড়ল রাজ্যের মেট্রো এবং রেল প্রকল্পের বরাদ্দ]

দেবের এই টুইট শেয়ার করেই আবার সৌজন্যের মোড়কে সৌমিত্র জানান দেবের মতো ‘হিরো’ তাঁর পছন্দ। এই কথা জানানোর সময় তিনি দেবকে ‘তুমি’ বলে সম্বোধন করেন। তার পরের বাক্যেই আবার ‘আপনি’ বলতে শুরু করেন। সৌমিত্র দাবি করেন, একটি সংবাদ মাধ্যমে দেখে নাকি তিনি ভেবেছিলেন প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দেবেন দেব। এরপর লেখেন, “মনে করলাম অন্য তৃণমূল নেতাদের থেকে আপনি আলাদা। যাই হোক ভাল থাকবেন। নতুন ছবি বাংলার দর্শকদের উপহার দেবেন।”

উল্লেখ্য, একুশের ভোট নিয়ে ইতিমধ্যেই সরগরম রাজ্য রাজনীতি। চারদিকে দলবদলের আবহ। এমন পরিস্থিতিতেই দেব প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যোগ দেবেন কিনা, তা নিয়ে অনেকেরই কৌতূহল ছিল। সৌজন্য বজায় রেখেই সেই কৌতূহল দূর করেন দেব। এরপরও সৌমিত্রর বাক্যবাণে তাঁকে বিদ্ধ হতেই হল।

[আরও পড়ুন: মঞ্চে আগুন, পুরুলিয়ায় শুভেন্দু অধিকারীর সভার আগেই তুঙ্গে তৃণমূল-বিজেপি তরজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement