BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাজি ফাটানোর প্রতিবাদ, ব্লেড হামলায় ক্ষতবিক্ষত উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী, পড়ল ৩২টি সেলাই

Published by: Sayani Sen |    Posted: March 20, 2022 9:54 am|    Updated: March 20, 2022 9:54 am

Higher secondary student allegedly attacked by some youth in Baruipur । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বাড়ির সামনে বাজি ফাটছে। এদিকে সামনেই পরীক্ষা। তাই পড়াশোনায় সমস্যা হচ্ছিল। সে কারণেই বাজি ফাটানোর প্রতিবাদ করেছিলেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। তার জেরে ছাত্রের উপর ব্লেড নিয়ে হামলা চালাল একদল যুবক। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। মোট ৩২টি সেলাই করেছেন চিকিৎসকেরা। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের মল্লিকপুরের ঘটনায় আতঙ্কিত পড়ুয়ারা।

মহম্মদ ফায়েজ আফজল আলি নামে ওই পড়ুয়া বারুইপুরের মল্লিকপুরের বাসিন্দা। রাজপুর চৌহাটি হাইস্কুলের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী সে। শনিবার সন্ধেয় বাড়িতে পড়াশোনা করছিল ছাত্রটি। সেই সময় আচমকাই তার বাড়ির সামনে বেশ কয়েকজন স্থানীয় যুবক হাজির হয়। বাজি ফাটাতে শুরু করে তারা। বাজির আওয়াজে পড়াশোনা করতে অসুবিধা হয় ছাত্রটির। বাড়ির বাইরে এসে স্থানীয় যুবকদের বাজি ফাটাতে বারণ করে। এমনকি পরীক্ষার্থীর মা যুবকদের কাছে বাজি না ফাটানোর অনুরোধ জানায়।

[আরও পড়ুন: ‘৪৭ বছর বয়সেও অন্তঃসত্ত্বা?’, পোশাক নিয়ে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার কাজল]

তাতেই ক্ষিপ্ত হয় ওই যুবকেরা। তারা জোর করে ওই ছাত্রের মায়ের সামনেই তাদের বাড়ির জানলার কাছে চকলেট বোমা ফাটায়। তখনই পরীক্ষার্থীর সঙ্গে স্থানীয় যুবকদের ধাক্কাধাক্কি শুরু হয়। তারপরেই অতর্কিতে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড নিয়ে হামলা চালায় দু’জন। তাঁর ঘাড়, মাথা ও পিঠের একাধিক জায়গায় গভীর ক্ষত হয়। রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনে রাস্তায় লুটিয়ে পড়ে ছাত্রটি। পরিজনেরা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে। বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসকরা জানান, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ক্ষতস্থানে মোট ৩২টি সেলাই পড়েছে।

শনিবার রাতেই এই ঘটনায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে পরীক্ষার্থীর পরিবার। বাড়ির সামনেই এই হামলার শিকার হওয়ার ঘটনায় আতঙ্কিত প্রায় সকলেই। পরীক্ষার্থীর পরিবার দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু তল্লাশি।

[আরও পড়ুন: নেই কাগজ কেনার অর্থ, সমস্ত পরীক্ষা বাতিল করল ভারতের প্রতিবেশী এই দেশ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে