BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমার শেষ টুইটটি কিন্তু মনে রাখবেন’, ভোটের মুখে ফের পুরনো চ্যালেঞ্জ ছুঁড়লেন পিকে

Published by: Abhisek Rakshit |    Posted: February 27, 2021 3:19 pm|    Updated: February 27, 2021 3:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজে গিয়েছে বিধানসভা ভোটের (WB Assembly Election 2021) দামামা। শুক্রবারই আট দফা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন। এই পরিস্থিতিতে ভোট ঘোষণার পরদিনই ফের নিজের পুরনো টুইটের প্রসঙ্গ টেনে এনে বিজেপিকে কটাক্ষ করলেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর (Prasant Kishore)। পিকের মতে, ফের মমতা বন্দ্যোপাধ্যায়কেই (Mamata Banerjee) রাজ্যের মানুষ মসনদে দেখতে চান। সঠিক সময়েই বাংলার মানুষ জবাব দিয়ে দেবে। এর পাশাপাশি ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ লেখা একটি কার্ডও শেয়ার করেছেন তিনি। এরপরই নিজের পুরনো টুইটটির কথাও মনে করিয়ে দেন।

গত বছর ২১ ডিসেম্বর অমিত শাহের (Amit Shah) বঙ্গ সফরের পরদিনই বিজেপিকে আক্রমণ করে টুইট করেছিলেন প্রশান্ত কিশোর। খোলা চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেন, বিজেপি বঙ্গে দু’অঙ্কের আসনও পেরতে পারবে না। আর যদি তার চেয়ে ভাল ফল হয়, তাহলে তিনি কাজ ছেড়ে দেবেন। এমনকী তাঁর এই টুইট পরবর্তী সময়ে মেলানোর জন্য যেন রেখে দেওয়া হয়, তাও উল্লেখ করেন পিকে। আর এদিনের টুইটে তিনি লেখেন, “গণতন্ত্রের সবচেয়ে বড় লড়াই হতে চলেছে বাংলায়। সেই লড়াইয়ে সামিল হওয়ার জন্য প্রস্তুত রাজ্যের মানুষ। ঠিক সময়েই তাঁরা বার্তা দিয়ে দেবেন। ২ মে আমার আগের টুইটটি-র কথা মনে রাখবেন।”

 

[আরও পড়ুন: আদি বনাম নব্য BJP’র লড়াই! সরানো হল বর্ধমানের সাংগঠনিক জেলা সভাপতিকে]

শুক্রবারই ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আট দফায় ভোট হচ্ছে বাংলায়। তা নিয়ে ইতিমধ্যে রাজনৈতিক তরজা চরমে উঠেছে। এর মধ্যেই পিকে-র এই বক্তব্য প্রমাণ করে দিল, যত দফাই হোক না কেন, ভোটে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তৃণমূল শিবির।

[আরও পড়ুন: ভোটগণনার দিনই জন্মশতবার্ষিকী সত্যজিৎ রায়ের, আদৌ উদযাপন হবে? শঙ্কায় ভক্তকুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement