১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিশ্বজয়ী ঈশানের বোনকে বিয়ে করতে হাজির যুবক, চন্দননগরে শোরগোল

Published by: Shammi Ara Huda |    Posted: September 11, 2018 1:11 pm|    Updated: September 11, 2018 3:06 pm

Hooghly man teaches Ishan Porel’s home with marriage proposal

দিব্যেন্দু মজুমদার, হুগলি: অনূর্ধ্ব ১৯ দলের ভারতীয় ক্রিকেটার বিশ্বজয়ী ঈশান পোড়েলের বোনকে বিয়ে করতে চেয়ে যুবকের হানা বাড়িতে। সোমবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির চন্দননগরে। ভারতীয় ক্রিকেটের তরুণ পেসার ঈশান পোড়েলের বাড়ি চন্দননগর রথের সড়ক এলাকায়। এদিন সন্ধ্যায় আচমকাই তাঁর বাড়িতে এক অজ্ঞাত পরিচয় যুবক ঢুকে পড়েন। অভিযোগ, বাড়িতে ঢুকেই ঈশানের বোনকে বিয়ে করার দাবি জানিয়ে একেবারে কাকুতিমিনতি করতে থাকেন। এহেন আবদারে রীতিমতো হতবাক তরুণ ক্রিকেটার। কেননা তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান। ততক্ষণে ওই যুবককে দেখতে ভিড় জমেছে ঈশানদের বাড়িতে। প্রাথমিক ধাক্কাটা কাটিয়ে সঙ্গেসঙ্গেই চন্দননগর থানায় খবর দেওয়া হয়। পুলিশ ওই যুবককে আটক করেছে। এহেন ঘটনায় শোরগোল পড়েছে চন্দননগর রথের সড়ক এলাকায়।

সোমবার সন্ধ্যায় ঘটনায় সূত্রপাত। ঈশানের বাবা তখনও অফিস থেকে ফেরেননি। মা বাড়িতে সাংসারিক কাজকর্মে ব্যস্ত। বাড়ির বাইরেই বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ঈশান। ঠিক সেসময় বছর ৩২-এর এক যুবক বাড়ির কাছে এসে ঈশানকে খুঁজতে শুরু করেন। ঈশান এগিয়ে আসতেই ব্যক্তিগত কথা আছে বলে বাড়িতে ঢুকতে চান। ওই যুবককে না চিনলেও তাঁর কথার অবাধ্য হননি ঈশান। কেমন মোহাবিষ্টের মতো ওই যুবককে নিয়ে বাড়িতে ঢুকে পড়েন। এদিকে বাড়িতে ঢুকেই যুবকের ভোল বদলে যায়। তিনি বলতে থাকেন, ঈশানকে ভাল ক্রিকেট শেখানোর ব্যবস্থা করা হবে। তাঁক বড় ব্যাটসম্যান হতে হবে। ঈশান কিছু বুঝে ওঠার আগেই প্রসঙ্গ ঘোরান ওই যুবক। খেলার প্রসঙ্গ থেকে হঠাৎই অন্য প্রসঙ্গে চলে গিয়ে ওই যুবক বলে আচমকাই ক্রিকেটারের বোনকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেন। এবার ঈশান তো আকাশ থেকে পড়েন। কারণ তিনি তো বাবা- মায়ের একমাত্র সন্তান। পরে অবশ্য জানা যায়, ফেসবুকে ঈশানের ছবিতেই গন্ডগোলের সূত্রপাত। সেখানে তাঁর সঙ্গে দুই মাসতুতো বোনের ছবি রয়েছে। তাঁদের দেখেই বিয়ের সাধ জাগে যুবকের। আর সেই স্বপ্ন পূরণের আশায় ভারতীয় ক্রিকেটারের বড়িতে ছুটে এসেছিলেন তিন। চন্দননগর থানার পুলিশ যুবককে জিজ্ঞাসাবাদ করতেই ঝুলি থেকে বিড়াল বেরিয়ে পড়ে।

[লুঙ্গিতেই লুকিয়ে মৃত্যুফাঁদ, প্রাণ গেল ক্যানসার আক্রান্তের]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। নাম সৌরিক শীট। বাড়ি পশ্চিম মেদিনীপুরের পিংলায়। তাঁর বাড়িতে খবর দেওয়া হয়েছে। তবে ওই যুবক কেন এমন আচরণ করলেন তা স্পষ্ট নয়। যতক্ষণ না বাড়ির লোকজন আসছে বিষয়টি খোলসা হচ্ছে না। উল্লেখ্য, মেদিনীপুরের মহিষাদলের যুবক কিংবদন্তী ক্রিকেটার শচীন তেন্ডুলকরের মেয়েকে বিয়ে করতে চেয়ে ফোনে উত্যক্ত করতেন। শেষপর্যন্ত তাঁর ঠাঁই হয় শ্রীঘরে। এক্ষেত্রে ক্রিকেটার ঈশান পোড়েলের বোনকে বিয়ে করতে চাওয়া যুবকের বাড়িও সেই মেদিনীপুরেই।

[গর্তের ভিতর কার কঙ্কাল? নজর পড়তেই চক্ষু চড়কগাছ শিশুদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে