BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিডিও পরিচয়ে চাকরি দেওয়ার নামে ‘প্রতারণা’, অভিযুক্তকে মার ২ মহিলার

Published by: Sayani Sen |    Posted: August 3, 2022 5:04 pm|    Updated: August 3, 2022 8:40 pm

Howrah man cheated, promised job to women, attacked । Sangbad Pratidin

প্রতীকী ছবি।

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ফের চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা। এবার ঘটনাস্থল হাওড়ার  ডোমজুর। বিডিও পরিচয়ে চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণার অভিযোগ। অভিযুক্তকে বেধড়ক মার দুই মহিলার। পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে অভিযুক্তকে।

বুধবার সকালে হাওড়ার ডোমজুরের বিডিও গার্গী দাস দপ্তরে ঢোকার সময় জানতে পারেন দু’জন মহিলা এক ব্যক্তিকে বেধড়ক মারধর করছেন। বিডিও তড়িঘড়ি ওই দুই মহিলাকে ডেকে পাঠান। সেই অনুযায়ী বিডিওর কাছে যান তাঁরা। জানান, রাজেশ চক্রবর্তী নামে এক ব্যক্তিকে মারধর করছিলেন তাঁরা। মহিলাদের অভিযোগ, ওই ব্যক্তিটি চাকরি দেওয়ার নামে আর্থিক প্রতারণা করে বলেও অভিযোগ। সে কারণেই ‘প্রতারক’কে বেধড়ক মারধর করেন দু’জনে। একথা শোনার পর রাজেশ চক্রবর্তী নামে ওই ব্যক্তির সঙ্গেও কথা বলেন বিডিও। প্রতারণার কথা স্বীকার করে নেয় ওই ব্যক্তি। এরপর বিডিও তাকে পুলিশের হাতে তুলে দেয়।

[আরও পড়ুন: দেশজুড়ে বাড়ছে মাঙ্কিপক্সের আতঙ্ক, কী করবেন, কী নয়? নয়া গাইডলাইন দিল কেন্দ্র]

চাকরি দেওয়ার নামে প্রতারণার ঘটনা লেগেই রয়েছে। সম্প্রতি এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। ইডি হেফাজতে পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। তারই মাঝে হাওড়ার ঘটনায় স্বাভাবিকভাবেই নতুন করে উত্তেজনা ছড়িয়েছে। 

রাজেশ চক্রবর্তীর প্রতারণার ছক সামনে আসার পর একাধিক প্রশ্নের ভিড়। আর কোনও ব্যক্তি এই প্রতারণা চক্রের সঙ্গে জড়িত? ওই দুই মহিলা ছাড়া আরও কারা প্রতারণার শিকার? রাজেশকে জেরা করে প্রতারণা চক্র সম্পর্কে সুস্পষ্ট তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা। তবে এখনও পর্যন্ত তেমন কোনও তথ্য পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: রাজ্য মন্ত্রিসভায় বিরাট রদবদল, নতুন মন্ত্রী হিসেবে শপথ নিলেন কারা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে