BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নানুরে পরিত্যক্ত বাড়িতে মিলল ৫ টি ড্রাম ভরতি তাজা বোমা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 18, 2018 3:50 pm|    Updated: January 18, 2018 3:50 pm

Huge explosive cache recovered in Nanur

ভাস্কর মুখোপাধ্যায়, বীরভূম: পঞ্চায়েত ভোটের আগে প্রচুর তাজা বোমা উদ্ধার নানুরে। একটি পরিত্যক্ত বাড়ি থেকে ৫টি ড্রাম ভরতি তাজা বোমা উদ্ধার করল পুলিশ। কিন্তু, পরিত্যক্ত বাড়িতে কারা বোমা মজুত করল?  তদন্তে নানুর থানার পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[মহিলাদের খোঁপা-ফলের মধ্যে দেদারে জেলে ঢুকছে সিম কার্ড, প্রশ্নের মুখে তল্লাশি]

রাজনৈতিক সংঘর্ষে বারবারই খবরের শিরোনামে উঠে এসেছে নানুর। রাজ্যে পঞ্চায়েত ভোটে আগে ফের উত্তেজনা ছড়াল বীরভূমের এই ছোট জনপদটিতে। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে নানুরের চারকোল গ্রামে অভিযান চালায় পুলিশ। একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার হয় তাজা বোমা ভরতি ৫টি ড্রাম। জানা গিয়েছে,  ওই ৫ ড্রামে সবমিলিয়ে ৬০টি তাজা বোমা ছিল। সবকটি বোমাই নিষ্ক্রিয় করেছে বম্ব স্কোয়াড। ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কিন্তু, গ্রামের পরিত্যক্ত বাড়িতে এই বিপুল পরিমাণ বোমা কারা মজুত করল? কেনই বা বোমা মজুত করা হয়েছিল?  তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও প্যাঁচে মোর্চা সভাপতি, কালিম্পংয়ে পুলিশের জালে এবার গুরুং ঘনিষ্ঠ]

কয়েক দিন আগেই স্থানীয় এক তৃণমূল নেতার বাড়িতে হামলার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছিল নানুরে। কালীনগর গ্রামে তৃণমূল নেতা মোজাফর খানের বাড়িতে হামলা চালিয়েছিল দুষ্কৃতীরা। চলেছিল গুলিও। অভিযোগ, এলাকা দখল নিয়ে বিবাদে জেরে ওই তৃণমূল নেতার বাড়িতে হামলা চালিয়েছে বিজেপি সমর্থকরা। এখনও এলাকা যথেষ্ট থমথমে। আক্রান্ত তৃণমূল নেতার বাড়ির সামনে সর্বক্ষণ  প্রহরা বসিয়েছেন নানুর থানার পুলিশ।

[রাজ্যে দুর্ঘটনা কমল তিন হাজার, ধীরে ধীরে কমেছে মৃত্যুর হারও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে