Advertisement
Advertisement
Nadia

বাড়িতেই উদ্ধার বস্তাবন্দি নরকঙ্কাল! প্রতিবেশীদের প্রশ্নের মুখে গা ঢাকা কেয়ারটেকারের

উদ্ধার নরকঙ্কালটি নারী না পুরুষের, তা জানা যায়নি।

Human skeleton found from deserted house in Kalyani nadia

বস্তাটি উদ্ধার করেছে পুলিশ।

Published by: Subhankar Patra
  • Posted:April 17, 2024 8:10 pm
  • Updated:April 17, 2024 8:16 pm

সুবীর দাস, কল্যাণী: আবার কল্যাণীতে (Kalyani) উদ্ধার নরকঙ্কাল। কল্যাণীর হরিণঘাটা পুরসভার একটি পরিত্যক্ত বাড়ি থেকে কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া কঙ্কালটি পুরুষ না মহিলার তা এখনও জানা যায়নি। তদন্তে নেমেছে মোহনপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিণঘাটা পুরসভার (Haringhata) ১১ নম্বর ওয়ার্ডের কালীবাজার এলাকায় দীর্ঘদিন ধরেই একটি বাড়ি পরিত্যক্ত অবস্থায় রয়েছে। বাড়িটির দেখভালের জন্য একজন কেয়ারটেকার রয়েছেন। বুধবার দুপুরে স্থানীয় বাসিন্দারা দেখন, ওই কেয়ারটেকার কিছু একটা বস্তায় ভরছেন। স্থানীয়দের সন্দেহ হতেই বাড়ির সামনে ভিড় জমান। তখনই তাঁরা বুঝতে পারেন বস্তায় ভরা হচ্ছে একটি নরকঙ্কাল। 

Advertisement

[আরও পড়ুন: ‘বিয়ের জন্য চিঠি আসে’, ছেলে দেবাংশুকে নিয়ে অকপট মা, জানালেন ‘ভয়ে’র কথাও]

প্রথমে কিছুটা হকচকিয়ে যান সকলে। স্থানীয়রাই ফোন করেন মোহনপুর তদন্ত কেন্দ্রে। খবর পেয়ে ছুটে আসে মোহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। অভিযোগ, পুলিশের সামনেই ওই কেয়ারটেকার ঘটনাস্থল থেকে চম্পট দেন। ঘটনাস্থল থেকে কঙ্কালটি উদ্ধার করেন পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে এলাকায়। এই ঘটনার সঙ্গে কেয়ারটেকারের কোনও না কোনও যোগসূত্র রয়েছে বলেই মনে করা হচ্ছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। 

Advertisement

[আরও পড়ুন: বিনামূল্যে ১০ সিলিন্ডার, বাতিল CAA-NRC! মোদি গ্যারান্টির পালটা ‘দিদির ১০ শপথ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ