BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পরিত্যক্ত পাম্প হাউসের ভিতরে মিলল খুলি, হাড়! চাঞ্চল্য দুর্গাপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: January 15, 2021 5:42 pm|    Updated: January 15, 2021 7:08 pm

An Images

ছবি: উদয়ন গুহরায়

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দুর্গাপুরে দীর্ঘদিন বন্ধ থাকা পাম্প হাউসের ভিতর মিলল মাথার খুলি। বিষয়টি স্থানীয়দের নজরে পড়ার পরই খবর দেওয়া হয় পুলিশ। কীভাবে ওই বন্ধ পাম্প হাউসে এল খুলিটি, তা জানার চেষ্টা চলছে।

জানা গিয়েছে, শুক্রবার সকালে দুর্গাপুরের ৩০ নম্বর ওয়ার্ডের অন্তর্গত লিলুয়া বাঁধের বাসিন্দারা ওই পাম্প হাউসের ভিতর একটি মানুষের মাথার খুলি পড়ে থাকতে দেখেন। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। তড়িঘড়ি খবর দেওয়া হয় কোক‌ওভেন থানায়। পুলিশ ঘটনাস্থল গিয়ে দেখে মাথার খুলির পাশেই রয়েছে একজোড়া জুতো, হাতের বালা এবং বেশ কয়েকটি হাড়। স্থানীয় বাসিন্দা সাহেব খান জানান, “সকালে খুলি দেখতে পাই। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। কোনও পূর্ণ বয়স্ক মানুষের দেহাংশ বলেই মনে হচ্ছে।” স্থানীয় গৃহবধূ শামীমা বিবি জানান, “পুলিশ তদন্ত করে দেখুক কীভাবে খুলি ও হাড় এখানে এল।এলাকার সকলেই এই ঘটনার কথা জানার পর আতঙ্কে রয়েছে।” 

[আরও পড়ুন: একুশে বাংলা থেকে সাফ বিজেপি! বেফাঁস মন্তব্য অরবিন্দ মেননের, অস্বস্তিতে গেরুয়া শিবির]

এবিষয়ে আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি (১) পূর্ব অভিষেক গুপ্তা বলেন, “ঘটনার তদন্ত শুরু হয়েছে। বাইরে থেকে কেউ ফেলে দিয়ে গিয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।” কিন্তু বন্ধ কারখানার ভিতরে কে বা কারা খুলিটি ফেলল? ওই নরকঙ্কালটি কার? ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত? এহেন একাধিক প্রশ্নের উত্তরের অপেক্ষায় স্থানীয়রা।

[আরও পড়ুন: স্নাতক হওয়া সত্ত্বেও মিলছে না চাকরি, স্বাস্থ্যমন্ত্রীর কাছে কিডনি বিক্রির আবেদন যুবকের!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement