BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

ভরসন্ধেয় রেললাইনের পাড় থেকে উদ্ধার মানুষের মাথার খুলি, শেওড়াফুলিতে চাঞ্চল্য

Published by: Abhisek Rakshit |    Posted: October 10, 2020 10:56 pm|    Updated: October 10, 2020 10:57 pm

An Images

দিব্যেন্দু মজুমদার:‌ রেললাইনের পাশে রেলিংয়ের উপর রাখা মাথার খুলি! কার তা জানা নেই। আর শনিবার‌ ভরসন্ধ্যায় এভাবে রেললাইন পাড়ে মানুষের মাথার খুলি পড়ে থাকার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়াল শেওড়াফুলি (Sheoraphuli) এলাকায়।

[আরও পড়ুন: ভোলবদল! ‘অপদার্থ’ বলার ২৪ ঘণ্টার মধ্যেই আশিস বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী ঘোষণা অনুব্রতর]

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, এদিন সন্ধ্যায় শেওড়াফুলি ৪ নম্বর রেলগেটের কাছে রেলের রেলিংয়ের উপর একটি মানুষের মাথার খুলি পড়ে থাকতে দেখা যায়। যাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ওই সময় রেল লাইনের ধার দিয়ে যাতায়াতের পথে স্থানীয় মানুষের অনেকেই খুলিটি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন। অনেকেই আবার উৎসাহবশত তা দেখতে উপস্থিত হন। শেষপর্যন্ত খবর দেওয়া হয় শেওড়াফুলি GRP-তে। তারপরই রেলপুলিশ এসে খুলিটি উদ্ধার করে নিয়ে যায়। ইতিমধ্যে শেওড়াফুলি জিআরপি ঘটনার তদন্ত শুরু করেছে। মানুষের মাথার খুলিটি কোথা থেকে এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ‘আমাদের খারাপ করলে আপনাদের কপালে সবচেয়ে বেশি কষ্ট’, কনভয়ে হামলায় কড়া বার্তা দিলীপের]

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলেও তেমনভাবে কিছু জানাননি পুলিশের আধিকারিকরা। তবে প্রাথমিকভাবে সন্দেহ, এভাবে মড়ার খুলিটি কেউ ফেলে রেখেই গিয়েছে। স্থানীয় বাসিন্দাদের মতে, আশেপাশের এলাকায় মেলা বসলে অনেকেই খেলা দেখানোর নামে বা ঝাঁড়ফুঁকের নামে বুজরুকি করতে এ ধরনের খুলি সেখানে ব্যবহার করেন। এক্ষেত্রেও সেরকমই কিছু হয়েছে। হয়তো ওরকমই কেউ এই খুলি ফেলে রেখে গিয়েছে। মনে করছেন স্থানীয়রা।

তবে এই প্রথম নয়, এর আগে অনেকসময়ই গ্রামে-গঞ্জে এরকম মাথার খুলি পড়ে থাকার ঘটনা সামনে এসেছে।বিশেষত শ্মশান এলাকায়। ওখানে এমন অনেকেই থাকেন, যাঁরা আবার তন্ত্র-সাধনায় এই ধরনের খুলি ব্যবহার করেন। তবে শেওড়াফুলির ঘটনাটি ঠিক কী? তা হয়তো তদন্তের পরেই সামনে আসবে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement