BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর পরকীয়ার প্রতিবাদ করে খুন স্ত্রী! মিনাখাঁয় অভিযুক্তের বাড়ি ভাঙচুর প্রতিবেশীদের

Published by: Sucheta Sengupta |    Posted: October 8, 2021 10:54 am|    Updated: October 8, 2021 12:29 pm

Husband accussed to kill wife after she protested of his extra marrital affairs in North 24 Parganas | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

গোবিন্দ রায়, বসিরহাট: স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় খুন হতে হল গৃহবধূকে। স্বামীর বিরুদ্ধেই খুনের অভিযোগ। উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) মিনাখাঁর ঘটনা ঘিরে তোলপাড় এলাকা। খুনের অভিযোগ তুলে কঠোর শাস্তির দাবিতে অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে প্রতিবেশীরা। এসব নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মমতাজ বিবি। তাঁর বয়স ৩৮ বছর। মমতাজের সঙ্গে বিয়ে হয় মিনাখাঁর বাবুরহাট বাজার সংলগ্ন একটি নার্সিংহোমের মালিক বছর পঁয়তাল্লিশের সামসের সর্দারের। সামসের একটি নার্সিংহোমে কাজ করে। অভিযোগ, গত পাঁচ বছর ধরে নার্সিংহোমে কর্মরত বিভিন্ন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে (Extra marrital affairs) জড়িয়ে পড়েছিল সামসের সর্দার। তা জানতে পেরে বারবার বাধা দিত তার স্ত্রী মমতাজ বিবি। আর এ নিয়ে দাম্পত্য অশান্তি শুরু হয়। মাঝেমধ্যেই তাদের মধ্যে গন্ডগোল হত। 

[আরও পড়ুন: বাড়ি ফেরার পথে তৃণমূল নেতাকে কুপিয়ে, গুলি করে খুন, তীব্র উত্তেজনা বসিরহাটে]

অভিযোগ, এর আগে বেশ কয়েকবার মমতাজ বিবিকে মারধর করে সামসের। দীর্ঘদিন ধরে এই ঘটনা ঘটার পর বুধবার রাতে তা চরম আকার নেয়। অভিযোগ, বুধবার রাতে সামসের তার স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের পর গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেয় বলে অভিযোগ। এই ঘটনার কথা চাউর হতেই এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে ওঠে। সামসের সর্দারের বাড়ি এবং নার্সিংহোমে ব্যাপক ভাঙচুর চালানো হয়। তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তার বিরুদ্ধে মিনাখাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ডাইনি অপবাদে প্রতিবেশীকে হেনস্তার প্রতিবাদ, খড়গপুরে খুন বৃদ্ধ!]

মৃত গৃহবধূর বাবা আলি আসগর মোল্লার অভিযোগ, ”নার্সিংহোমের একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করত সামসের। তাতে বাধা দেওয়ায় আমার মেয়েকে শ্বাসরোধ করে খুন করেছে। আমরা চাই ওর যাতে কঠোর শাস্তি হয়।  ওর জন্য আমরা মেয়েকে হারালাম।” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement