BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার স্বামী ও শ্বশুর

Published by: Bishakha Pal |    Posted: January 20, 2019 4:16 pm|    Updated: January 20, 2019 4:16 pm

Husband and Father-in-law arrested for harassment

নিজস্ব সংবাদদাতা, বনগাঁ: এক গৃহবধূকে প্রথমে নির্যাতন ও তারপর ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তাঁর শ্বশুরের বিরুদ্ধে। স্বামীর বিরুদ্ধে উঠেছে শারীরিক নির্যাতনের অভিযোগ। শনিবার ওই নির্যাতিতা গৃহবধূ বাগদা থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধৃত শ্বশুরের নাম ইসমাইল মণ্ডল ও ধৃত স্বামীর নাম আশিক মণ্ডল। তাদের বাড়ি বাগদা থানার পাটকেলগাছায়। বছর চারেক আগে ওই মহিলার সঙ্গে বিয়ে হয় ইসমাইলের। অভিযোগ, বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে পরিবারের মধ্যে অশান্তি তৈরি হয়। কোনও না কোনও  অজুহাতে স্বামী ও শ্বশুর তাঁর উপর অত্যাচার চালাত বলে অভিযোগ ওই গৃহবধূর। বছর খানেক আগে কাজের সূত্রে অন্য রাজ্যে চলে যায় স্বামী আশিক। অভিযোগ, স্বামী না থাকার সুযোগ নিয়ে শ্বশুর ইসমাইল ওই গৃহবধূকে ধর্ষণ করার চেষ্টা করে৷ সম্প্রতি স্বামী ভিনরাজ্য থেকে বাড়ি ফেরে। কিন্তু তাকে ঘটনার কথা জানাতেই উলটে গৃহবধূর উপরই শুরু হয় শারীরিক অত্যাচার। দিনের পর দিন এই ঘটনা চলতে থাকে। একসময় উপায় না দেখে পুলিশের দ্বারস্থ হন ওই গৃহবধূ। বাগদা থানায় অভিযোগ জানান তিনি।

প্রতিটি বাড়িতেই ঢুকে পড়ছে বিষধর সাপ! আতঙ্ক মালদহে ]

তাঁর অভিযোগের ভিত্তিতেই ওই মহিলার স্বামী ও শ্বশুরকে গ্রেপ্তার করে পুলিশ। পাটকেলগাছায় নিজেদের বাড়ির এলাকা থেকেই ওই দু’জনকে গ্রেপ্তার করা হয়। রবিবার সকালে তাদের তোলা হয় বনগাঁ মহকুমা আদালতে। বিচারক তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

দ্বারকেশ্বর নদের চরে চলছে মুড়ি মেলা! ভিড় জমিয়েছেন উৎসাহীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে