Advertisement
Advertisement
YouTuber Murder Bagnan

বয়ানে লাগাতার অসঙ্গতি, বাগনানে ভিনরাজ্যের ইউটিউবার খুনে গ্রেপ্তার স্বামী

পেশাগত সমস্যার জেরেই খুন, অভিযোগ পরিবারের।

Husband arrested in connection of youtuber murder at Bagnan | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Paramita Paul
  • Posted:December 29, 2022 9:12 am
  • Updated:December 29, 2022 9:17 am

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: বাগনান শুট আউটে গ্রেপ্তার ইউটিউবার তথা ঝাড়খণ্ডি অভিনেত্রীর স্বামী। মৃত অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়ার পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর স্বামী ঝাড়খণ্ডের ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক ছিলেন। স্বামী-স্ত্রীর মধ্যে পেশাগত সমস্যা ছিল। রিয়ার পরিবারের দাবি, স্ত্রীর উপর মানসিক অত্যাচার চালাত প্রকাশ। সেই কারণেই কি অভিনেত্রীকে খুন করা হল, উত্তর খুঁজছে পুলিশ।

বুধবার সাতসকালে মুম্বই রোডে বাগনানের কাছে গাড়িতে শিশুকন্যার সামনে গুলি করে খুন করা হয় অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়াকে। স্বামী প্রকাশ কুমারের অভিযোগ ছিল, হাই রোডে ছিনতাইয়ের উদ্দেশে দুষ্কৃতীরা তাঁর স্ত্রীকে গুলি করে। কিন্তু তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি মিলেছিল। গুলি লেগেছিল অভিনেত্রীর ডানদিকে কানের উপরে। পুলিশের ধারনা, গাড়ির বাইরে থেকে গুলি চালালে ডানদিকে গুলি লাগা কার্যত অসম্ভব। স্রেফ মানিব্যাগ ছিনতাইয়ের উদ্দেশে দুষ্কৃতীরা গুলি চালাবে এ কথা মানতে পারছে না পুলিশও। কারণ, মুম্বই রোডে এভাবে গাড়ি দাঁড় করিয়ে লুটের ঘটনা শেষ কবে ঘটেছে তা মনে করতে পারছে না তারা। এভাবে গুলি চালনার ঘটনাও নজিরবিহীন। ফলে প্রথম থেকেই সন্দেহের তীর ছিল স্বামীর দিকে।

Advertisement

[আরও পড়ুন: বন্দে ভারতের উদ্বোধনী অনুষ্ঠানে ঘণ্টাখানেক লোকাল ট্রেন নিয়ন্ত্রণ, ভোগান্তির আশঙ্কা]

প্রত্যক্ষদর্শীদের তরফে জানানো হয়েছে, গাড়ির কাচ বন্ধ ছিল। মৃতার স্বামীর দাবি, বাইরে থেকে ছিনতাইকারীরা গুলি চালায়। তাহলে কীভাবে গাড়ির কাচ অক্ষত অবস্থায় থাকল, সেই প্রশ্ন থাকছেই। এছাড়াও একাধিক কারণেই প্রশ্ন উঠছে মৃতার স্বামীর ভূমিকা নিয়ে। দম্পতির মধ্যে সম্পর্ক কেমন ছিল। গোটা ঘটনার নেপথ্যে দাম্পত্য কলহ রয়েছে কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ। 

Advertisement

এর মাঝেই মৃতা অভিনেত্রীর পরিবার স্বামী প্রকাশ কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বাগনান থানায়। এই অভিযোগের প্রেক্ষিতেই বৃহস্পতিবার সকালে গ্রেপ্তার করা হল তাঁকে।

[আরও পড়ুন: লিখিত অনুমতিই নেননি আয়োজকরা, ইকো পার্কে অরিজিতের শো বাতিল নিয়ে পালটা ফিরহাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ