১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিযুক্ত উধাও, বদলে বাবাকেই আটক করল পুলিশ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 25, 2017 9:41 am|    Updated: December 25, 2017 10:04 am

In search of accused son cops nab father

প্রতীকী

দিব্যেন্দু মজুমদার, হুগলি: উদোর পিন্ডি একেবারে বুধোর ঘাড়ে। ছেলে করল দোষ, আর বাবাকে হাতকড়া পরানোর ব্যবস্থা করল পুলিশ। রিষড়া থানার বিরুদ্ধে এমনই অভিযোগ তুলল যুবকের পরিবার।

[পৌষমেলা উপলক্ষ্যে রেলে ‘অতিরিক্ত সারচার্জ’, কাঠগড়ায় একশ্রেণির টিকিট পরীক্ষক]

জানা গিয়েছে, এক নাবালিকাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় আকাশ তাঁতি নামে ওই অভিযুক্ত যুবক। মেয়ের খোঁজ না পেয়ে অস্থির হয়ে পড়ে নাবালিকার বাড়ির লোকজন। এরপরই মেয়েটির মা রিষড়া থানায় অভিযোগ দায়ের করেন। আকাশের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ তোলেন তিনি। এরপরই তদন্তে নামে রিষড়া থানার পুলিশ। তবে অভিযুক্ত আকাশের বাড়ি এসে তাঁরা দেখেন, ছেলে বাড়ি নেই। এরপরই আকাশের বাবা অশোক তাঁতিকে থানায় আটক করে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। কিন্তু ছেলের কোনও খোঁজ অশোকবাবু দিতে পারেননি। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

[২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার রাজবাড়ি থেকে চুরি যাওয়া রাজকন্যার ছবি]

যদিও সোমবার সকালেই ফিরে এসেছে আকাশ। তার সঙ্গে এসেছে মেয়েটিও। তারা জানিয়েছে, নিজেদের ইচ্ছেয় বাড়ি থেকে পালিয়ে ঘুরতে গিয়েছিল দু’জনে। এরপরই পুলিশ অভিযুক্ত আকাশের বাবা অশোকবাবুকেও ছেড়ে দেয়। জানা গিয়েছে, দুই বাড়ি থেকে আলোচনার মাধ্যমে সমস্ত বিবাদ মিটিয়ে ফেলেছে। বিবাদ মিটলেও অভিযুক্তকে না পেয়ে বাবাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা বেশ হাস্যকরই মনে হয়েছে সাধারণ মানুষের।

[বড়দিনে ফিরল ঠান্ডা, মনোরম পরিবেশে উৎসবমুখর বাঙালি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে