Advertisement
Advertisement

Breaking News

Aparupa Poddar

বিজেপিতে যোগ দিচ্ছেন? মুখ খুললেন আরামবাগের বিদায়ী সাংসদ অপরূপা

 আরামবাগের দুবারের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এবার আর প্রার্থী হতে পারেননি।

Is TMC MP Aparupa Poddar joining BJP
Published by: Paramita Paul
  • Posted:March 31, 2024 10:38 am
  • Updated:March 31, 2024 11:57 am

সুমন করাতি, হুগলি: লোকসভা ভোটের আবহে ফের দলবদল বঙ্গে? আরামবাগের দুবারের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার এবার আর প্রার্থী হতে পারেননি। দল তাঁকে টিকিট দেয়নি। দিন কয়েক আগে অপরূপা বিস্ফোরক দাবি করেছিলেন। অভিযোগ করেছিলেন, তাঁর টাকা নেই, তাই হয়তো তৃণমূল টিকিট দেয়নি। সেই অভিমানে কি বিজেপিতে যোগ দিচ্ছেন তৃণমূলের অপরূপা?

জল্পনার আবহে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী কবীরশঙ্কর বোস বিস্ফোরক অভিযোগ করেন বিদায়ী সাংসদের বিরুদ্ধে। বিজেপি প্রার্থীর দাবি, বিজেপির সঙ্গে যোগাযোগ করেছে অপরূপা। গেরুয়া শিবিরের শীর্ষ নেতৃত্ব বিষয়টি দেখছে। বিজেপির প্রার্থীর এই বক্তব্যের পরেই তোলপাড় শুরু হয় রাজ্য রাজনীতিতে।

Advertisement

[আরও পড়ুন: সাহিত্যিকের বিরুদ্ধে সমাজসেবী চিকিৎসক, ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীকে চেনেন?]

এমন পরিস্থিতিতে মুখ খোলেন অপরূপা পোদ্দার। কবীরশঙ্কর বোসের অভিযোগ অস্বীকার করে বলেন, “বিজেপি প্রার্থী সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন। ওঁর ক্ষমতা থাকলে প্রমাণ করুক, আমি কোন বিজেপি নেতার সঙ্গে যোগাযোগ করেছি। আসলে উনি এবার হারবেন। তাই এসব বলে হওয়া গরম করছে।”

Advertisement

প্রসঙ্গত, আসন্ন লোকসভা নির্বাচনে একাধিক নতুন মুখকে প্রার্থী করেছে তৃণমূল। বেশ কয়েকজনের আসন বদলও হয়েছে। এসবের মাঝে প্রার্থী না হওয়া নিয়ে ইঙ্গিতে উষ্মাপ্রকাশ করলেন অপরূপা। কী জানিয়েছেন তিনি? অপরূপার কথায়, “কেন প্রার্থী হতে পারিনি জানি না। তবে আমি দলের ৩ জনকে জানিয়েছিলাম টাকা না থাকার কথাটা। আজকের দিনে দাঁড়িয়ে আমার ভোটে লড়ার টাকা নেই। হয়তো সাংসদই সে কথা দিদি বা শীর্ষ নেতৃত্বকে জানিয়েছে। কারণ ভোটে লড়তে টাকা লাগে।” এর পরই তাঁর দলবদলের জল্পনা ছড়িয়ে পড়ে। তবে সেই জল্পনাতে জল ঢাললেন অপরূপা নিজেই।

[আরও পড়ুন : প্রার্থী হয়েই প্রচারে ঝড় তুললেন সায়ন্তিকা, চ্যালেঞ্জ বিজেপিকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ