BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লক্ষ্য ২০২১! ঝটিকা সফরে উত্তরবঙ্গ আসছেন জেপি নাড্ডা

Published by: Soumya Mukherjee |    Posted: October 18, 2020 7:23 pm|    Updated: October 18, 2020 7:23 pm

Bangla news: J P Nadda to visit West Bengal on Monday । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ব্যুরো: নির্ধারিত সূচি মেনেই আগামী সোমবার উত্তরবঙ্গে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda)। একদিনের এই ঝটিকা সফরে এসে সাংগঠনিক বৈঠক করার পাশাপাশি শিলিগুড়ির বেশ কয়েকটি পুজো মণ্ডপও ঘুরে দেখার কথা রয়েছে তাঁর।

রবিবার দুপুরে কেন্দ্রীয় বিজেপি দপ্তরের তরফে জেপি নাড্ডার সফরসূচি প্রকাশ করা হয়েছে। তাতে দেখে যাচ্ছে, সোমবার অর্থাৎ ১৯ অক্টোবর দুপুর ১২ টা ১০ মিনিটে তিনি শিলিগুড়ির আনন্দময়ী কালীবাড়িতে গিয়ে পুজো দেবেন। আর দুপুর দেড়টার পর শিলিগুড়ির একটি হোটেল বৈঠক করবেন। এর পাশাপাশি উত্তরবঙ্গের বিখ্যাত সমাজ সংস্কারক পঞ্চানন বর্মা (Panchanan Barma)’র মূর্তিতে মাল্যদান করে তাঁর প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করবেন।

[আরও পড়ুন: ডিসেম্বরের মধ্যেই প্রস্তুত হয়ে যাবে করোনা ভ্যাকসিনের বহু ডোজ! দাবি সেরাম ইনস্টিটিউটের ]

সর্বভারতীয় সভাপতির এই সফর প্রসঙ্গে একটি বিবৃতি প্রকাশ করে বিজেপির প্রধান মুখপাত্র অনিল বালুনি বলেন, ‘শিলিগুড়িতে পৌঁছনোর পর দলের নেতাদের সঙ্গে কয়েকটি বৈঠক করার কথা রয়েছে জেপি নাড্ডাজির। এর পাশাপাশি উত্তরবঙ্গের বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরাও তাঁর সঙ্গে দেখা করবেন।’

রাজ্য বিজেপি সূত্রে আরও জানানো হয়েছে, জেপি নাড্ডা দেড়টা ও ৩টে ১৫ নাগাদ শিলিগুড়ির একটি হোটেলে দুটি বৈঠক করবেন। তবে এই বৈঠকগুলিতে সাংবাদিকদের প্রবেশ করতে দেওয়া হবে না। তার বদলে বিজেপির মিডিয়া বিভাগের পক্ষ থেকে লাইভ ফিড সরবরাহ করা হবে।

কয়েকদিন আগে আগেই দিল্লি থেকে ফেরার পথে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। তখন পুজোর আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী উত্তরবঙ্গ সফরে আসতে পারেন বলে জানিয়েছিলেন তিনি। তবে বিষয়টি যে এখনও চূড়ান্ত হয়নি সেকথাও উল্লেখ করেছিলেন। পাশাপাশি আরও বলেছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারচুয়াল ভাষণের মাধ্যমে ষষ্ঠীর দিন বঙ্গবাসীকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানাবেন। 

[আরও পড়ুন: দেশের করোনা পরিস্থিতি কবে নিয়ন্ত্রণে আসবে? জানিয়ে দিল কেন্দ্রের বিশেষ কমিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে