২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মর্মান্তিক পথদুর্ঘটনা, ৫ জনের মৃত্যু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 6:20 am|    Updated: September 19, 2019 3:32 pm

An Images

শান্তনু কর, জলপাইগুড়ি: বিয়ে বাড়ির আনন্দ মুহূর্তে পরিণত হল শোকে। পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন পাঁচ বরযাত্রী। মৃতরা প্রত্যেকেই একই পরিবারের বাসিন্দা বলে জানা গিয়েছে। বৃহস্পতিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে জলপাইগুড়ির তোড়লপাড়া এলাকায়। ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

[৬০০ টাকার বাইক বুকিংয়ে ঘুষ ১৬০০ টাকা, ক্লার্কের কুকীর্তিতে মাথা হেঁট রেলের]

জামালদহ তুলসীবাড়ি হাই স্কুলের শিক্ষক রোহিণী রায়ের সঙ্গে বুধবার বিয়ে হয় বেরুবেড়িয়ার কল্যাণী রায়ের। তাতেই শামিল হতে ১২টি গাড়ি করে গিয়েছিলেন বরযাত্রীরা। বিয়ে সেরে বৃহস্পতিবার সকালে ময়নাগুড়ি ফিরছিলেন সকলে। জানা গিয়েছে, ১১টি গাড়ি সময়মতো গন্তব্যে পৌঁছে যায়। কিন্তু একটি গাড়ি জলপাইগুড়ির হলদিবাড়ির রাস্তা দিয়ে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি একটি ডাম্পারকে ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় মারুতি ওমনি ভ্যানটি।

5fa6f5ca-e8b7-4bee-baf0-656a30309272

ঘটনাস্থলেই প্রাণ হারান সবিতা রায় (৩৬), রাজেশ্বরী রায় (৪২), দীপশিখা রায় (১৩), জয়া রায় (৪০), জয় রায় (১৪)। আহত হন আরও পাঁচ জন। আহতদের মধ্যে লাভলি রায় নামে এক শিশুকন্যাও রয়েছে। চার জনকে জলপাইগুড়ির সুপারস্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

[প্রসবের পর পায়ুছিদ্র সেলাই! চিকিৎসকের ভুলে প্রাণসংশয় মহিলার]

ঘন কুয়াশার কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। প্রথমে স্থানীয়রাই উদ্ধারকাজে হাত লাগান। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। আহতদের চিকিৎসার জন্য পাঠানো হয়। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। দুঃসংবাদ পাওয়া মাত্র বিয়ে বাড়ির আনন্দ মুহূর্তে শোকে পরিণত হয়েছে। গাড়ির গতি কত ছিল তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, এদিনই জলপাইগুড়ির সহকারি ট্রেজারি অফিসারের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মৃতের নাম নাদির শাহ (৩২)। বাড়ি কলকাতার বড়বাজার এলাকায়। বৃহস্পতিবার জলপাইগুড়ির কম্পোজিট কমপ্লেক্সের সরকারি আবাসানে নাদিরের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

[বর্ষবরণের পার্টিতে লালসা মেটাতে মহিলাদের ডেট রেপ ড্রাগ, সতর্ক গোয়েন্দারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement