BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ প্রেমিক, বাইকে আগুন ক্ষিপ্ত প্রেমিকার

Published by: Sandipta Bhanja |    Posted: October 23, 2019 3:48 pm|    Updated: October 23, 2019 3:48 pm

Jilted-heartbroken girl torches boyfriend's bike in Haldia

রঞ্জন মাইতি, হলদিয়া: প্রেমিকের মন চুরি করেছে অন‌্য নারী। প্রেমিকাকে ধোঁকা দিয়ে দ্বিতীয় জনের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন প্রেমিক! আর অন্য প্রেমিকার সঙ্গে নিজের প্রেমিকের ঘনিষ্ঠতার ভিডিও প্রমাণ হিসাবে মোবাইলে আসতেই রাগে মাথা ঠিক রাখতে পারলেন না প্রেমিকা। প্রেমিককে ডেকে মারধর তো করলেনই, তারপর পেট্রোল ঢেলে মোটরবাইক জ্বালিয়ে দিলেন সেই অ্যাংরি ইয়ং লেডি! রাস্তায় দাউদাউ করে জ্বলতে থাকা সেই বাইকের আগুন শেষমেশ দমকল এসে নেভাল। 

বলিউড সিনেমার ধাঁচে ডানপিটে প্রেমিকার এমন ক্রোধে উন্মত্ত চেহারা দেখল হলদিয়ার মানুষ। বুধবার সকালে ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ জানিয়েছে, ওই প্রেমিকের নাম সুভাষ দেবনাথ। বাড়ি হলদিয়ার ভবানীপুর এলাকায়। এদিন সাত সকালে হলদিয়ার মেরিন কলেজের সামনে তাঁকে ডেকে পাঠান প্রেমিকা সোমা। সুভাষ সেখানে এলেই তাঁর সঙ্গে অন‌্য নারীর সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন সোমা। প্রথমে সুভাষ সেই সম্পর্কের কথা অস্বীকার করতেই নিজের মোবাইল থেকে তাঁদের ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও দেখান প্রেমিকা। এরপর দু’জনের মধ্যে শুরু হয় তীব্র বচসা। রেগে গিয়ে সোমা সুভাষকে মারধর করতে শুরু করেন। সুভাষও তাঁকে পালটা ধাক্কা মেরে ফেলে দিয়ে ঘটনাস্থল ছেড়ে দৌড়ে পালিয়ে যান। এতেই আরও ক্ষিপ্ত হয়ে যান সেই প্রেমিকা।

[আরও পড়ুন: ভোররাতে ভয়াবহ আগুন বনগাঁয়, গোটা পাড়াকে বাঁচালেন ‘চিনু পাগলি’]

এরপরই একটি বোতল থেকে পেট্রোল নিয়ে সুভাষের মোটরবাইকে ঢেলে আগুন লাগিয়ে দেন। এদিন সকাল ৮টা নাগাদ হলদিয়ার মেরিন কলেজের সামনে একটি বাইক জ্বলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই খবর দেন হলদিয়া থানা ও দমকলে। খবর পেয়ে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় বাইকের আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা। ঘটনাস্থলে পৌঁছয় হলদিয়া থানার পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ ওই প্রেমিক যুগলের সম্পর্কে খোঁজ চালাচ্ছে। তবে, কোনও অভিযোগ জমা পড়েনি বলে হলদিয়া পুলিশের তরফে জানানো হয়েছে। সুভাষ ও সোমার প্রেমের সম্পর্কের মাঝে এসে পড়া মহিলাকেও এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। তাঁকে জেরা করে সুভাষ কোথায় আত্মগোপন করে আছেন সেই খোঁজও মিলতে পারে বলে আশা হলদিয়া পুলিশের একাংশের।

[আরও পড়ুন:বনগাঁগামী চলন্ত ট্রেনে পাথর ছুঁড়ল দুষ্কৃতীরা, মুখ ফাটল যাত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে