BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাজ্যপাল শুধু আইনজীবী নন, লাইনজীবী’, ব্যঙ্গ করে বিতর্কে জিতেন্দ্র তিওয়ারি

Published by: Tiyasha Sarkar |    Posted: October 8, 2020 7:07 pm|    Updated: October 10, 2020 6:49 pm

Jitendra Tiwari attacks Governor Jagdeep Dhankhar | Sangbad Pratidin

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: রাজ্যপালকে নিয়ে কটুক্তির জবাব দিতে গিয়ে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। কেন্দ্রীয় মন্ত্রী বলেছিলেন, “রাজ্যপাল বলিষ্ঠ ব্যক্তি ও বিশিষ্ট আইনজীবী। তাই অসাংবিধানিক মন্তব্য তিনি করেন না।” তার জবাবে ফের কটুক্তি করল তৃণমূল।

এদিন এপ্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে আসানসোলের মেয়র তথা জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) ব্যঙ্গের সুরে বলেন, “জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar) শুধু আইনজীবী নন, উনি লাইনজীবী। মোদির সঙ্গে লাইন করে এখানে টিকে আছেন। রাজ্যের একজন সাংবিধানিক প্রধান হয়েও তিনি আরএসএস ও বিজেপির লাইনেই চলেন। উনি সবার সঙ্গে লাইনটা তৈরি করেছেন বলেই আমাদের সাংসদের এত প্রিয়।”

[আরও পড়ুন: মণীশ শুক্লা হত্যাকাণ্ডে গ্রেপ্তার আরও ১, ধৃত বারাকপুর পুরসভার চেয়ারম্যানের ঘনিষ্ঠ]

বুধবার আসানসোলে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল ও রাজ্য সরকারের বিরুদ্ধে নানান অভিযোগ করেছিলেন বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন ডেকে আসানসোলের মেয়র দাবি করলেন মিথ্যে কথা বলেছেন বাবুল সুপ্রিয়। জিতেন্দ্র তিওয়ারির বলেন, “যে কাজ উনি করেননি তার কৃতিত্ব নেওয়ার জন্য অসত্য কথা বলে যাচ্ছেন।” মেয়রের কথায়, কুলটির জলপ্রকল্প থেকে শুরু করে আসানসোলের যা যা উন্নয়ন হয়েছে সব কিছুকেই বাবুল সুপ্রিয় বলেছেন তিনি করেছেন। আগামী দিনে হয়ত ইণ্ডিয়া গেটকেও বলবেন তিনিই বানিয়েছেন! পাশাপাশি বাবুল সুপ্রিয় সম্পর্কে তীব্র বিদ্রুপ করে এদিন জিতেন্দ্র তিওয়ারি বলেন, “এক ধরনের পাখি আছে বুলবুল। সে যখন রেগে যায় তখন জোরে জোরে কথা বলে। বাবুল সুপ্রিয় সেরকম এখন জোরে জোরে কথা বলছেন! সেই কথাগুলি সবটাই অসত্য। তাই বাবুল সুপ্রিয় না বলে বুলবুল সুপ্রিয় বলে ডাকা উচিত।” এপ্রসঙ্গে বাবুল সু্প্রিয়’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ‘সংবাদ প্রতিদিন’কে বলেন, “যে নোংরা ভাষা উনি ব্যবহার করেন, সেটাকে ইংরাজিতে বার্কিং বলে। তাছাড়া এমনিতেও তিওয়ারিকে আমি সিরিয়াসলি নিই না। বিজেপির জুনিয়র ছেলেরাই ওটা হ্যান্ডেল করে নেবে।”

[আরও পড়ুন: করোনা কালে কমেছে প্রতিমার বরাদ্দ, লাভ কমলেও নিষ্ঠায় কমতি নেই তেহট্টের মৃৎশিল্পী বধূর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে