BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ক্ষমতা থাকলে পাণ্ডবেশ্বর থেকে দাঁড়ান, হারাবই’, শুভেন্দুকে চ্যালেঞ্জ জিতেন্দ্র তিওয়ারির

Published by: Tiyasha Sarkar |    Posted: February 7, 2021 7:29 pm|    Updated: February 7, 2021 7:40 pm

Jitendra Tiwari attcks Suvendu Adhikari | Sangbad Pratidin

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ফের স্বমেজাজে পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। এবার সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারীকে। বললেন, “ক্ষমতা থাকলে পাণ্ডবেশ্বর থেকে দাঁড়ান। গো হারা হারাব।”

কেন্দ্রের জনবিরোধী নীতির প্রতিবাদ ও কৃষি আইন বাতিলের প্রতিবাদে রবিবার পাণ্ডবেশ্বরে মহামিছিল ও সভার আয়োজন করা হয়েছিল তৃণমূলের (TMC) তরফে। সেখানে ছিলেন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। দুপুর তিনটে নাগাদ পাণ্ডবেশ্বরের বিডিও অফিস মোড় থেকে মিছিলটি শুরু হয়। শেষ হয় রেলস্টেশনে। সেখানেই হয় জনসভা। সেই জনসভা থেকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে তোপ দাগেন জিতেন্দ্র। বলেন, “দুদিন হল বিজেপিতে গিয়েছে। নিজেকে বড় নেতা প্রমাণ করার জন্য এখন বড় বড় কথা বলছে। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর কথা ও মিথ্যা অভিযোগ করছে।”

[আরও পড়ুন: উত্তর দিনাজপুরে আচমকা মুখ্যমন্ত্রীর সভাস্থল বদল, কারণ নিয়ে চলছে জোর চর্চা]

এরপর সরাসরি শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুঁড়ে জিতেন্দ্র তিওয়ারি বলেন, “শুভেন্দুবাবু যদি এত বড় নেতা হন তাহলে তিনি এবার বিধানসভা ভোটে পাণ্ডবেশ্বর কেন্দ্রে প্রার্থী হয়ে দেখান। কথা দিচ্ছি ৫০ হাজার ভোটে হারিয়ে ওনাকে বাড়ি পাঠাব।” তিনি আরও বলেন, “আজকের মহামিছিলে মানুষের যে ঢল দেখলাম তাতে বলে দেওয়ার প্রয়োজন নেই যে এবারও তৃণমূলের জয় নিশ্চিত।” এদিন শুভেন্দু অধিকারীর পাশাপাশি নাম না করে ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীকেও আক্রমণ করেন তিনি। বলেন, “কেউ কেউ দলের কর্মীদের মারধর করে, বোমা ফাটিয়ে দলের বদনাম করার চেষ্টা করছেন। সন্ত্রাস করে নিজের প্রভাব দেখাতে চাইছেন। যে বা যারা এই কাজ করছেন এবার তাঁদের সংযত হওয়ার সময় হয়েছে।” ফের অশান্তি তৈরির চেষ্টা করলে ‘পাড়ায় সমাধানে’ দাওয়াই দেওয়ার নিদানও দেন তিনি।

[আরও পড়ুন: ক্ষমতায় এলে মন্ত্রিসভার প্রথম বৈঠকেই চালু হবে ‘কিষাণ সম্মান নিধি’, হলদিয়ায় বড় ঘোষণা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে