BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জিতেন্দ্র তিওয়ারিকে খুনের ছক! বোমা বাঁধতে গিয়ে প্রাণ গেল যুবকেরই

Published by: Paramita Paul |    Posted: March 25, 2021 10:21 am|    Updated: March 25, 2021 1:01 pm

Jitendra Tiwari murder plot: The man died while planting the bomb | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর ও শেখর চন্দ্র, আসানসোল: বোমা (Bomb Blast) বাঁধতে গিয়ে  বিস্ফোরণে মৃত্যু এক যুবকের। মৃত যুবক তৃণমূলের কর্মী বলে দাবি বিজেপির। তাঁকে মারতেই বোমা বাঁধা হচ্ছিল বলে অভিযোগ করেছেন পাণ্ডবেশ্বরের (Pandabeshwar) বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari murder plot)। অভিযোগ অস্বীকার তৃণমূলের।

বুধবার রাতে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় জামবাদ এলাকার বাসিন্দা শরবন সাউ (৩৮)-এর। অণ্ডাল থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের জামবাদ বেনেডি এলাকায় রাতে বোমা বাঁধছিল স্থানীয় দুষ্কৃতীরা। গভীর রাতে বোমা বাঁধার সময়ই তা ফেটে জখম হন ওই যুবক-সহ তিনজন। রাতেই তাঁদের রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় শরবনের। অভিযোগ, মৃত্যুর পর আহতরা হাসপাতাল থেকে নিখোঁজ। তাদের পরিচয়ও পাওয়া যায়নি। এই বিস্ফোরণে আরও কয়েকজন জখম হয়েছেন বলে সন্দেহ প্রতিবেশীদের। তাঁদের দাবি, আরও কয়েকজনরে মৃত্যুও হতে পারে। যে ঘরে বসে বোমা বাঁধার কাজ হচ্ছিল বিস্ফোরণে সেই বাড়িটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।  ঘটনার তদন্ত শুরু করেছে অণ্ডাল থানার পুলিশ। 

[আরও পড়ুন : বালির গাড়ি আটকে তোলাবাজি থানার কর্মীর, হাতেনাতে ধরলেন বিজেপি প্রার্থী]

এই প্রসঙ্গে পান্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি জানান, “আমাকে মারার চক্রান্ত চলছে। বহুলা পঞ্চায়েতের প্রধান ও নরেন্দ্রনাথ চক্রবর্তীর ঘনিষ্ঠ বীর বাহাদুর সিং এই ঘটনার সঙ্গে যুক্ত। আমরা পুলিশ ও নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছি।” অভিযোগ সম্পর্কে পান্ডবেশ্বরের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, “এই ঘটনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। ও একজন প্রধানের সঙ্গে লড়াইতে নেমেছে। আর পাণ্ডবেশ্বরের মানুষ জানে কার সঙ্গে দুষ্কৃতী, মাফিয়ারা আছে। ওকে একটু সংযত থাকতে পরামর্শ দেব।” বহুলা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান বীরবাহাদুর সিং অভিযোগ অস্বীকার করে বলেন, “আদি বিজেপি ও নব্য বিজেপির কোন্দলের জেরে এই ঘটনা। বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ ঘটেছে। তার পিছেন রয়েছে বিজেপি কর্মীরা। জিতেন্দ্র তিওয়ারি বিজেপির গোষ্ঠী কোন্দল আটকাতে পারছেন না। তৃণমূল কংগ্রেসকে বদনাম করার জন্য জিতেন্দ্র তিওয়ারিই এইসব ষড়যন্ত্র করছেন।” উল্লেখ্য, দিন কয়েক আগেই পূর্ব বর্ধমানে বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে মৃত্যু হয় এক শিশুর। নানুর-সহ একাধিক এলাকা থেকে প্রচুর বোমা উদ্ধার হচ্ছে। নির্বাচনে অশান্তি পাকাতেই দুষ্কৃতীরা এই ধরনের ঘটনা ঘটাচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল। 

ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন : বাম-আইএসএফের হামলায় তৃণমূল কর্মীর মৃত্যু, রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বারুইপুর]

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement