৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ সংযুক্ত মোর্চার বিরুদ্ধে, উত্তপ্ত বারুইপুর

Published by: Sulaya Singha |    Posted: March 25, 2021 9:07 am|    Updated: March 25, 2021 11:34 am

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভোটের দিন দুয়েক আগেই উত্তপ্ত হয়ে উঠল বারুইপুর এলাকা। তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ ওঠে সংযুক্ত মোর্চার বিরুদ্ধে। দলীয় সংঘর্ষে আহত হয়েছেন পাঁচজন। যাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় নার্সিংহোমে ভরতি থাকা রাহুল আমিন মিদ্দার মৃত্যু হয়। শাসকদলের বিরুদ্ধে পালটা অভিযোগে সরব সিপিএম ও আইএসএফ (CPM-ISF) কর্মী-সদস্যরাও।

ঘটনা দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার মধ্য বেলেগাছির। বুধবার সেখানে একটি দলীয় বৈঠকে হাজির হয়েছিলেন বারুইপুরের ব্লক তৃণমূল সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী। অভিযোগ, বৈঠক সেরে ফেরার পথেই তৃণমূল (TMC) কর্মীদের উপর অতর্কিতে আক্রমণ করে সংযুক্ত মোর্চার কর্মী-সদস্যরা। ঘটনায় গুরুতর আহত হন পাঁচজন। তাঁদের প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাহুল আমিন মিদ্দার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বাইপাসের কাছে একটি নার্সিংহোমে ভরতি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: প্রথম দফার ৩০ আসনে কে এগিয়ে, কে পিছিয়ে? কী বলছে গ্রাউন্ড রিপোর্ট?]

তবে পালটা অভিযোগ এনে তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছে সংযুক্ত মোর্চা। তাদের তরফে জানানো হয়, বুধবার সাজাহান সর্দারের বাড়িতে দলীয় বৈঠকে যোগ দিয়েছিলেন বারুইপুরের সিপিএম প্রার্থী স্বপন নস্কর। মিটিং থেকে ফেরার সময় তাঁদের উপরই হামলা করে শাসকদলের কর্মী-সমর্থকরা। ঘটনায় তাঁদেরও পাঁচজন জখম হয়েছেন।এখনও পর্যন্ত দুই দলের তিনজন হাসপাতালে ভরতি। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তৃণমূলের অভিযোগ এবং জোটের পালটা অভিযোগে বুধ-সন্ধেয় রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে বারুইপুরের মধ্যে বেলেগাছি এলাকা। ঘটনায় এখনও পর্যন্ত ছয় সংযুক্ত মোর্চা কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলেই খবর।

উল্লেখ্য, আসন্ন নির্বাচনে (WB Assembly Polls 2021) বাংলার সমস্ত বুথকেই স্পর্শকাতর বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তাই সব বুথেই অতিরিক্ত নজরদারি চালানো হবে। এমন পরিস্থিতিতে ভোটের আগের এই চিত্র সাধারণ মানুষকে আতঙ্কিত করে তুলছে।

[আরও পড়ুন: ‘শোভনবাবু বাচ্চা ছেলে নন, বৈশাখীকে পুরো দায়ী করব না’, EXCLUSIVE সাক্ষাৎকারে রত্না]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement