BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বাবুল-শুভেন্দুর পালটা কর্মসূচি ঘোষণা, ফের তৃণমূলের হয়ে মাঠে নামার ইঙ্গিত জিতেন্দ্রর

Published by: Subhajit Mandal |    Posted: January 24, 2021 9:25 pm|    Updated: January 24, 2021 9:25 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: ফেব্রুয়ারিতে শুভেন্দু-বাবুলের (Babul Supriyo) কর্মসূচি আছে আসানসোলে। তার পালটা কর্মসূচিতে মাঠে নামতে চলেছেন জিতেন্দ্র তিওয়ারি। পাণ্ডবেশ্বরে ওইদিনই তিনি বিরাট পদযাত্রা ও সভা করবেন। জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) নিজেই সেকথা জানিয়েছেন। যার অর্থ, আসানসোলের প্রাক্তন মেয়রকে নিয়ে যাবতীয় যা রাজনৈতিক জল্পনা-কল্পনা এতদিন চলছিল, তার অবসান ঘটল।

দলে ফিরলেও আসানসোলে কোনও দলীয় কর্মসূচিতে এতদিন দেখা যাচ্ছিল না জিতেন্দ্র তিওয়ারিকে। রবিবার তাঁকে দেখা গেল রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বার্নপুর গুরুদ্বারে তোরণ উদ্বোধনে। কিন্তু জিতেন্দ্র প্রসঙ্গে কোনও প্রশ্নের উত্তর অরূপ বিশ্বাস দেননি। দলে ফিরলেও কেন জিতেন্দ্র তিওয়ারিকে দেখা যাচ্ছিল না আসানসোলের দলীয় কর্মসূচিতে? মন্ত্রী এই প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেন। তিনি বললেন “দলটা আমাদের। তৃণমূল দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের ব্যাপারটা আমাদেরই ভাবতে দিন”। আবার জিতেন্দ্র অরূপের সামনেই ঘোষণা করলেন, আসানসোলে শুভেন্দু অধিকারীর পালটা কর্মসূচি তিনিই করবেন।

[আরও পড়ুন: জামুড়িয়ায় তৃণমূলের দখল করা দেওয়ালে অশ্লীল গালিগালাজ লেখার অভিযোগ, কাঠগড়ায় BJP]

রবিবার গুরুগোবিন্দ সিংয়ের ৩৫৪ তম জন্মদিবস পালন হয় বার্নপুর গুরুদ্বারে। এদিন আপার রোডে একটি তোরণের উদ্বোধন হয়। এই অরাজনৈতিক কর্মসূচিতে রাজ্যের দুই মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas) ও মলয় ঘটক, আসানসলের নতুন পুরপ্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারিকে। তবে এদিন আসানসোল রবীন্দ্র ভবনে জেলা নেতৃত্ব ও কর্মীদের বৈঠকে তিনি ছিলেন না। কেন? সে প্রশ্নের জবাব দিতে গিয়ে আসানসোলের প্রাক্তন মেয়র বলেন, ৭ তারিখ আসানসোলে শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়র বড় কর্মসূচি রয়েছে। সেই কর্মসূচির পালটা ওইদিনই পাণ্ডবেশ্বরে মিছিল ও জনসভা করবেন তিনি। তাই সেই কর্মসূচিতে তিনি ব্যস্ত। সেকথা তিনি দলের নতুন সভাপতিকে জানিয়ে দিয়েছেন বলেও দাবি করেন জিতেন্দ্র। তবে, দলীয় কর্মসূচিতে না থাকলেও বাবুল-শুভেন্দুর ( Suvendu Adhikari) পালটা কর্মসূচি ঘোষণা করে, জিতেন্দ্র এদিন আরও একবার স্পষ্ট করে দিতে চাইলেন, যে তিনি তৃণমূলেই আছেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement