BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তর ২৪ পরগনা ৩৩-০ হয়ে যাবে! প্রার্থী হয়েই ভোটের ফল নিয়ে চ্যালেঞ্জ জ্যোতিপ্রিয়র

Published by: Suparna Majumder |    Posted: March 5, 2021 9:24 pm|    Updated: March 17, 2021 5:32 pm

An Images

অর্ণব দাস: এবারের বিধানসভা নির্বাচনে (WB Assembly Election 2021) উত্তর ২৪ পরগনা জেলায় ভোটের ফল ৩৩-০ হয়ে যেতে পারে। তৃণমূল কংগ্রেসের প্রার্থীর তালিকা ঘোষণা হওয়ার পরই এমন দাবি করলেন জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)।

উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা হাবড়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক। শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, “জেলায় বিজেপি যা লাফাচ্ছিল তাতে কোনও কেন্দ্রে প্রার্থী নিয়ে অসুবিধা আছে কিনা তা নিয়ে চিন্তায় ছিলাম। কিন্তু আজ মমতা বন্দ্যোপাধ্যায় যে প্রার্থী তালিকা ঘোষণা করেছে তাতে জেলায় ৩৩-০ হয়ে যেতে পারে।” জেলায় যারা প্রার্থী হতে পারেনি তাতে দলের বিরুদ্ধে কোন ক্ষোভ তৈরি হবে কিনা সেই প্রশ্নের উত্তরে তৃণমূল প্রার্থী জানান, তাঁদের ক্ষোভ তৈরি হওয়ার কোনও কারণ নেই। তাকেও যদি প্রার্থী না করে দল শুধুমাত্র কাজ করার নির্দেশ দিত তাহলে তিনি সেই নির্দেশই পালন করতেন। রাজ্যে তৃণমূল কংগ্রেস ২২১টি আসন জিতে সরকার গঠন করবে বলেও জানান বলেও দাবি করেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি।

[আরও পড়ুন: তলোয়ার জিভে ঠেকিয়ে ছবি পোস্ট BJP নেতার! কমিশনে নালিশ তৃণমূলের ]

এদিকে, তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী ঘোষণা করতেই আমডাঙা বিধানসভা কেন্দ্রের সন্তোষপুরে বিক্ষুব্ধ কর্মী সমর্থকরা ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ শুরু করেন। দু’বারের তৃণমূলের বিধায়ক রফিকার রহমানকে সরিয়ে এবার আমডাঙায় প্রার্থী করা হয়েছে দেগঙ্গার বাসিন্দা মুস্তাক মুর্তজাকে। এতেই রফিকার অনুগামী কর্মী সমর্থকরা বিক্ষুব্ধ হয়ে অবরোধ শুরু করে। তাঁদের দাবি, মুখ্যমন্ত্রীকে ভুল বুঝিয়ে প্রার্থী করা হয়েছে মুর্তজাকে। বহিরাগতকে তাঁরা মানবেন না বলেও জানান। প্রার্থীপদ প্রত্যাহার করতে হবে বলেও দাবি করেন বিক্ষোভকারীরা। প্রার্থী বদল করা নিয়ে প্রাক্তন বিধায়ক রফিকুর রহমান বলেন “এই নিয়ে আমার কোন ক্ষোভ নেই। কিন্তু আমডাঙার দলীয় কর্মীদের ক্ষোভ রয়েছে।”

[আরও পড়ুন: জঙ্গলমহলে তৃণমূলের প্রার্থী তালিকায় ব্যাপক রদবদল, নবাগত কারা? দেখে নিন একঝলকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement