BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তলোয়ার জিভে ঠেকিয়ে ছবি পোস্ট BJP নেতার! কমিশনে নালিশ তৃণমূলের

Published by: Suparna Majumder |    Posted: March 5, 2021 8:50 pm|    Updated: March 17, 2021 5:31 pm

Controversial post Bangaon BJP leader, TMC complains at EC | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ২৯১টি আসনে প্রার্থী ঘোষণা করে দিয়েছে তৃণমূল কংগ্রেস (TMC)। ৭ মার্চ নরেন্দ্র মোদির (Narendra Modi) ব্রিগেডের পরই প্রার্থী ঘোষণা বিজেপির।  প্রথম দুই দফার প্রার্থী ঘোষণা করল বামেরাও। ভোটের দামামা বেজে গিয়েছে। চালু হয়ে গিয়েছে নির্বাচনের আচরণবিধি। এমন পরিস্থিতিতেই বিতর্কে জড়ালেন বিজেপির বনগাঁ জেলা সভাপতি মনস্পতি দেব (Manspati Deb)।   

মনস্পতি দেবের নামের একটি ফেসবুক (Facebook) অ্যাকাউন্ট থেকে তাঁর একটি ছবি পোস্ট করা হয়েছে। ছবিতে মনস্পতি দেবকে কোনও একটি ঘরে বসে থাকতে দেখা যাচ্ছে। তাঁর হাতে রয়েছে তলোয়ার। সেই তলোয়ার জিভে ঠেকিয়ে রেখেছেন বিজেপির বনগাঁ জেলা সভাপতি। আর ছবির ক্যাপশনে লেখা হয়েছে  “রক্তের স্বাদ। হা হা হা। চরিত্র কিন্তু বদলায় নি।”  

[আরও পড়ুন: তৃণমূলের টিকিট অস্বস্তি: কান্না সোনালির, কার্যালয়ে ভাঙচুর আরাবুলের, ক্ষুব্ধ ‘মাস্টারমশাই’]

রাজনৈতিক নেতার এমন পোস্ট ভাইরাল হতে সময় লাগেনি। দাবানলের মতো তা সোশ্যাল মিডিয়ার সর্বত্র ছড়িয়ে পড়েছে। অনেকেই স্ক্রিনশট নিয়ে তা শেয়ার করেছেন।  আর তাতেই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  নির্বাচন কমিশনের (Election Commission of India) কাছে অভিযোগ জানিয়েছেন তৃণমূলের জেলা কো-অর্ডিনেটর গোপাল শেঠ (Gopal Sheth)। বৃহস্পতিবার সন্ধ্যায় বিজেপি সভাপতির বিরুদ্ধে অভিযোগটি জানানো হয়। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গেয়ে  গোপাল শেঠ বলেন, “এবার নির্বাচনে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে, মানুষকে আতঙ্কিত করতেই বিজেপির জেলা সভাপতি সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট করেছেন।”

যদিও নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন মনস্পতি দেব। তৃণমূলের বিরুদ্ধে পালটা অভিযোগ জানিয়েছেন তিনি।  বিজেপির বনগাঁ জেলা সভাপতির কথায়, “ওই অ্যাকাউন্টটি আমার নয়। ছবিটি অনেক পুরনো বন্ধুদের সঙ্গে মজা করে তোলা হয়ে ছিল। আমার নামে ফেক অ্যাকাউন্ট বানিয়ে সেই ছবি পোস্ট করে মিথ্যা অভিযোগ করছে তৃণমূল।”

[আরও পড়ুন: বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ ও খুন, ধর্ষককে ফাঁসির সাজা আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে