BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘উত্তরপাড়া থেকে দাঁড়ান, রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব’, প্রবীর ঘোষালকে চ্যালেঞ্জ কল্যাণের

Published by: Tiyasha Sarkar |    Posted: February 7, 2021 2:55 pm|    Updated: February 7, 2021 3:12 pm

An Images

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ফের বেলাগাম তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)। এবার নিশানা করলেন প্রধানমন্ত্রীকে। দলত্যাগী বিধায়ক প্রবীর ঘোষালকে চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, “ভদ্রলোকের রক্ত গায়ে থাকলে উত্তরপাড়া থেকে দাঁড়ান।”

সৌমিত্র খাঁর সভার পালটা রবিবার সকালে উত্তরপাড়ায় পদযাত্রা করেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। একাধিক ইস্যুতে বিজেপির বিরুদ্ধে সুর চড়ান তিনি। কটাক্ষ করেন প্রধানমন্ত্রীর বঙ্গ সফরকে। অভিযোগের সুরে বলেন, “কেন্দ্রের টাকায় দলের কাজ করছেন উনি। আমি এর তীব্র নিন্দা করছি।” সৌমিত্র খাঁর বাইক মিছিল প্রসঙ্গে পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তোলেন তিনি। বলেন, “গতকাল সৌমিত্র খাঁর বাইক মিছিলের অনুমতি ছিল না। তা সত্ত্বেও মিছিল হয়েছে। পুলিশ কোনও পদক্ষেপই করেনি।” এদিনের পদযাত্রা থেকে দলত্যাগী প্রবীর ঘোষালকে একহাত নেন কল্যাণ। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, “ভদ্রলোকের রক্ত শরীরে থাকলে উত্তরপাড়া থেকে দাঁড়াক প্রবীর ঘোষাল। রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব।”

[আরও পড়ুন: ‘খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে’, পোস্টার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদে]

দলত্যাগের পর থেকে শুভেন্দু অধিকারী থেকে রাজীব বন্দ্যোপাধ্যায়, সুনীল মণ্ডল, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল কেউই শাসকদলের নেতা-নেত্রীদের নিশানা থেকে রেহাই পাননি। প্রাক্তন সহকর্মী অর্থাৎ তৃণমূলের নেতারা একাধিক অভিযোগ তুলেছেন তাঁদের বিরুদ্ধে। কারও বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে তো কাউকে ‘বিশ্বাসঘাতক’ তকমা দেওয়া হয়েছে। যদিও সেসবকে পাত্তা দিতে নারাজ দলত্যাগীরা। তাঁদের একটাই লক্ষ্য, বাংলাকে মোদিজির হাতে তুলে দেওয়া।

[আরও পড়ুন: হলদি নদীর তীর থেকে শুরু অভিযান, বিজেপির প্রচারের সুর বাঁধতে আজ রাজ্যে মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement