BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে’, পোস্টার ঘিরে চাঞ্চল্য মুর্শিদাবাদে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 7, 2021 1:26 pm|    Updated: February 7, 2021 1:49 pm

An Images

শাহাজাদ হোসেন, ফরাক্কা: এবার অধীররঞ্জন চৌধুরীর (Adhir Ranjan Chowdhury) গড় মুর্শিদাবাদেই পোস্টার পড়ল তাঁর নামে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। একে অপরকে দুষতে শুরু করেছে বাম-কংগ্রেস। যদিও এই পোস্টারের নেপথ্যে কে বা কারা রয়েছে তা এখনও স্পষ্ট নয়। 

রবিবার সকালে মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জ থানা সংলগ্ন এলাকায় নজরে পড়ে অধীররঞ্জন চৌধুরীর নামের পোস্টার। তাতে লেখা, “খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে।” ওই পোস্টারে কংগ্রেসের প্রতীক হাতের উপর দেওয়া হয়েছে গেরুয়া শিবিরের প্রতীক। অর্থাৎ বোঝানোর চেষ্টা করা হচ্ছে, দলবদলের পথেই হাঁটতে চলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। বর্তমানে গেরুয়া শিবিরের সঙ্গে তাঁর যোগাযোগও রয়েছে!এই পোস্টার স্থানীয়দের নজরে পড়তেই স্বাভাবিকভাবেই কানাঘুষো শুরু হয়েছে এলাকায়। অধিকাংশের মনেই প্রশ্ন, তবে কি সত্যিই বিজেপিতে যেতে পারেন অধীরবাবুও? এদিকে ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে তা নিয়ে অশান্তি তৈরি হয়েছে বাম-কংগ্রেসের মধ্যে। তবে এপ্রসঙ্গে এখনও অধীর চৌধুরীর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: অকাল বৃষ্টিতে ভিজল কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত, সোমবার থেকেই কমবে তাপমাত্রা]

ভোট যতই এগিয়ে আসছে দলবদলের হিড়িক পড়ে গিয়েছে নেতা-নেত্রীদের মধ্যে। শাসকদলের বিধায়ক, সাংসদের পাশাপাশি সম্প্রতি রাজ্যের প্রাক্তন দুই মন্ত্রী যোগ দিয়েছেন বিজেপিতে। দলত্যাগের অনেকটা আগে থেকেই তৃণমূলের প্রতি ক্ষোভ উগরে দিতে শুরু করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। তবে ঘাসফুল শিবিরে থাকাকালীন প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খোলেননি শুভেন্দু অধিকারী। দলত্যাগী বিধায়ক, সাংসদ ও নেতারাও ক্ষোভ উগরে দিয়েছিলেন দলের বিরুদ্ধে। সেই সময় থেকেই ধারণা করা হয়েছে, তাঁরা দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে চলেছেন। কিন্তু আচমকা কেন কংগ্রেস নেতা অধীর চৌধুরীর নামে এই পোস্টার? উত্তর খুঁজছেন সকলেই।

[আরও পড়ুন: হলদি নদীর তীর থেকে শুরু অভিযান, বিজেপির প্রচারের সুর বাঁধতে আজ রাজ্যে মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement