BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বাপরে বাপ! বাড়ির ভিতর একটি গর্ত থেকেই বেরোল ১৯টি গোখরো সাপ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 25, 2018 10:21 am|    Updated: June 25, 2018 10:23 am

King Cobra offspring spark panic in Bhatar locality

ধীমান রায়, কাটোয়া: একটা-দু’টো নয়, বাড়ি ভিতরে একটি গর্ত থেকে বেরোল ১৯টি গোখরো সাপ! হুলস্থুল কাণ্ড পূর্ব বর্ধমানের ভাতারে। তবে একটি সাপকেও মারেননি গ্রামবাসীরা। হাড়িতে ভরে ছেড়ে দিয়ে এসেছেন মাঠে।

[১০০ কোটির অবৈধ সম্পত্তি! হোয়াটসঅ্যাপে ভাইরাল চিঠির বিরুদ্ধে সরব পুরপ্রধান]

পূর্ব বর্ধমানের ভাতারের দাউরাডাঙ্গা গ্রাম। এই গ্রামেই সপরিবারে থাকেন সুমিত সরকার। পরিবারের আর্থিক অবস্থা তেমন ভাল নয়। মাটির বাড়ি। গ্রামবাসীরা জানিয়েছেন, শনিবার দুপুরে মেঝেতে বসে দেড় বছরের শিশুসন্তানকে দুধ খাওয়াচ্ছিলেন সুমিত সরকারের স্ত্রী তৃষা। আচমকাই তিনি খেয়াল করেন, যে টেবিলের উপর টিভি রাখা, সেই টেবিলের নিচে কিছু যেন একটা নড়ছে! কাছে গিয়ে তৃষাদেবী দেখেন, ফণা তুলেছে একটি সাপ! পড়িমড়ি করে ছেলেকে নিয়ে ঘর থেকে বেরিয়ে যান তিনি। খবর দেন স্বামীকে। সাপটি একটি হাঁড়িতে ভরে মাঠে ছেড়ে দিয়ে আসেন সুমিত সরকার। কিন্তু, কিছুক্ষণ পর ফের একই কাণ্ড। টিভি রাখার টেবিলে তলায় ফণা তুলেছে আরও একটা সাপ! সেই শুরু। তারপর দিনভর যা ঘটল, তাতে আতঙ্কিত গ্রামবাসীরা।

সুমিত সরকার জানিয়েছেন, ঘরের টিভি রাখার টেবিলে নিচে ছিল একটি বড় গর্ত। শনিবার দুপুর থেকে রাত পর্যন্ত সেই গর্ত থেকে বেরিয়েছে ১৯ টি গোখরো সাপ! তবে একটি সাপকেও মারেননি পরিবারের লোকেরা। বরং গ্রামবাসীদের সহযোগিতা সাপগুলিকে হাঁড়িতে ভরে ছেড়ে দিয়েছে এসেছেন মাঠে।

ছবি: জয়ন্ত দাস

[দেশের অপরিষ্কার শহরগুলির মধ্যে অন্যতম দার্জিলিং!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement