×

৯ চৈত্র  ১৪২৫  সোমবার ২৫ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ : কিছুটা অন্য ভূমিকায় দেখা গেল পুলিশকে। সম্পূর্ণভাবে তাদের উদ্যোগেই ঘরে ফিরলেন মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধা। তাঁর নাম উর্মিলা কাজারিয়া। বয়স ৭০ এর কাছাকাছি। স্ত্রীকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত বৃদ্ধার স্বামী।

[দীর্ঘ আলোচনার পর প্রকাশিত বাম প্রার্থীতালিকা, ২৫ আসনে লড়বে শরিক-সহ সিপিএম]

জানা গিয়েছে, ১৪ মার্চ রাত আটটা নাগাদ নিউ আলিপুরের দুর্গাপুর কলোনি চত্বরে ছিলেন বিশ্বজিৎ দাস নামে এক ব্যক্তি। সেই সময় তিনি উদ্দেশ্যেহীন ভাবে এক বৃদ্ধাকে ওই এলাকায় ঘোরাফেরা করতে দেখেন।  জানা গিয়েছে, তাঁর পোশাক দেখেই তিনি অনুমান করেন যে, সম্ভ্রান্ত পরিবারের সদস্য ওই মহিলা। বেশ কিছুক্ষণ ওই বৃদ্ধাকে লক্ষ্য করার পর তাঁর আচরণ অস্বাভাবিক বলে মনে হয় বিশ্বজিৎবাবুর। এরপরই নিউ আলিপুর থানায় খবর দেন তিনি। সেই সময় থানায় ছিলেন এসআই ইউ এস লোহার। খবর পাওয়া মাত্র ওই এলাকায় যান তিনি। সেখানে গিয়ে বৃদ্ধার সঙ্গে কথা বলেন পুলিশ আধিকারিকেরা। জানা গিয়েছে, তার নাম পরিচয় কোনও বিষয়েই স্পষ্টভাবে কিছু বলতে পারেননি ওই বৃদ্ধা।  এরপর বৃদ্ধাকে ঘরে ফেরাতে উদ্যোগী হয় খোদ পুলিশ। নিজেদের উদ্যোগেই বৃদ্ধার ছবি নিয়ে নিকটবর্তী ও আশপাশের জেলার থানায় পাঠায় পুলিশ। এরপরই জানা যায়, আলিপুর অ্যাভিনিউ চত্বরেই বাস ওই বৃদ্ধার।

[জলদাপাড়ায় জঙ্গল সাফারির সময় দুর্ঘটনা, গুরুতর জখম বারাসতের পড়ুয়ারা]

এরপর সূত্রের থেকে পাওয়া তথ্য অনুযায়ী বৃদ্ধাকে সঙ্গে নিয়ে আলিপুর অ্যাভিনিউ চত্বরে যান পুলিশ আধিকারিকেরা। সেখানে নিজের পরিচিত এলাকায় যেতেই চিনতে পারেন ওই বৃদ্ধা। এরপর তাঁকে পরিবারের হাতে তুলে দেন নিউ আলিপুর থানার পুলিশ। জানা গিয়েছে, স্বামীর সঙ্গে আলিপুর অ্যাভিনিউ এর বাড়িতে থাকতেন ওই বৃদ্ধা। তাঁর নাম উর্মিলা কাজারিয়া। স্বামীর নাম কমল কাজারিয়া। স্ত্রীকে ফিরে পেয়ে খুশি কমল বাবু। সেই সঙ্গে পুলিশের ভুমিকাকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং