১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ইডি-সিবিআইকে তথ্য দিচ্ছে কুণাল ঘোষ’, বিস্ফোরক বিজেপি সাংসদ সৌমিত্র, পালটা তৃণমূল মুখপাত্রের

Published by: Tiyasha Sarkar |    Posted: August 15, 2022 4:21 pm|    Updated: August 15, 2022 4:30 pm

Kunal Ghosh passing info to ED, CBI, alleges BJP leader Soumitra Khan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক দুর্নীতিতে নাম জড়াচ্ছে তৃণমূল নেতাদের। গ্রেপ্তার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অনুব্রত মণ্ডলকে। যার জন্য বারবার বিজেপিকে কাঠগড়ায় তোলা হচ্ছে তৃণমূলের তরফে। এই পরিস্থিতিতে বিস্ফোরক দাবি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর। তাঁর দাবি, কুণাল ঘোষই তৃণমূল নেতাদের সম্পর্কে তথ্য দিচ্ছেন ইডি-সিবিআইকে। পালটা দিয়েছেন কুণালও।

ঠিক কী বলেছেন সৌমিত্র খাঁ (Saumitra Khan)? স্বাধীনতা দিবসের সকালে বিজেপি সাংসদ বলেন, “তৃণমূলের সরষের মধ্যেই ভূত রয়েছে। কুণাল ঘোষই ইডি-সিবিআইয়ের কাছে সব তথ্য দিচ্ছেন।” তাঁর কথায়, “কুণালবাবুকে ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা গিয়েছিল। তারপর সব তথ্য ইডি-সিবিআইকে দিয়েছেন।” কিন্তু কেন দলের নেতাদের ফাঁসাবেন কুণাল ঘোষ? বিজেপি সাংসদের যুক্তি, কুণাল ঘোষের বন্দিদশায় বাইরে সেলিব্রেশন করেছেন তৃণমূলের অন্য নেতা। সেই কারণেই এই পদক্ষেপ। সৌমিত্র বলেন, “তৃণমূলের কোন নেতা কবে গ্রেপ্তার হবে, তা কুণালবাবুর ভাল জানা আছে।”

[আরও পড়ুন: ‘হিংসামুক্ত, বিভাজনহীন ভারত চাই’, মধ্যরাতে ফেসবুক লাইভে বার্তা অভিষেকের]

তবে পালটা দিতে ছাড়েননি কুণাল ঘোষ। তিনি বলেন, “সৌমিত্র খাঁ’র কথার গুরুত্ব দেওয়া আর সার্কাসের জোকারকে সিরিয়াস নেওয়া একই। উনি হচ্ছেন নিপাট বিনোদন। রাজনীতির ক্লাসে যারা ১-২-তে পড়েন, তারা এইসব অনেক কিছু বলেন। গুরুত্ব দেওয়ার কারণ নেই।” কুণাল ঘোষের কথায়, “ওঁর স্ত্রী দক্ষ। যার জন্য উনি জিতেছিলেন। যে লক্ষ্মী রাখতে পারে না ঘরে, সে তো লক্ষ্মীছাড়া। সন্দেহের বাতাবরণ করে লাভ নেই৷”

প্রসঙ্গত, গতকয়েকদিনে একের পর এক দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে তৃণমূল নেতা-মন্ত্রীদের। বেআইনি নিয়োগের অভিযোগে চাকরি গিয়েছে প্রাক্তন মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ের। গতমাসের শেষদিকে এসএসসি দুর্নীতিতে গ্রেপ্তার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। গরু পাচার মামলায় গ্রেপ্তার করা হয়েছে অনুব্রতক মণ্ডলকে।  

[আরও পড়ুন: চিটফান্ডের নামে দু’হাজার কোটির প্রতারণার মামলায় এবার ব্যবসায়ীকে জেরা, মিলল নথিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে