BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

পুজোর প্যান্ডেল তৈরির সময় দুর্ঘটনা, পড়ে গিয়ে মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: October 3, 2019 1:01 pm|    Updated: October 3, 2019 1:01 pm

Labourer dies after falling from Durga Puja pandal at Andal

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: পুজোর আনন্দ, শেষ মুহূর্তের প্রস্তুতির মাঝে হঠাৎই ছন্দপতন। দুর্গা পুজোর প্যান্ডেল তৈরির কাজ করার সময় পড়ে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের অন্ডালের কাজোড়ার বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

[আরও পড়ুন: পঞ্চমীর সকাল থেকে বৃষ্টি, পুজোর পরিকল্পনা বানচালের আশঙ্কায় বাঙালি]

পুজো শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই প্রতিমা দর্শনে বেড়িয়ে পড়েছেন অনেকেই। তবে এখনও কোথাও কোথাও প্যান্ডেলের খুঁটিনাটি কিছু কাজ বাকি রয়েছেন। সেই সব কাজ এখনও চলছে। বুধবার অন্ডালের কাজোড়া বাসস্ট্যান্ড এলাকায় একটি প্যান্ডেলে কাজ করছিলেন আনন্দ ঢালি নামে এক ব্যক্তি। সেই সময় আচমকা উপর থেকে পড়ে যান দুর্গাপুরের বিধাননগরের হাউসিং কলোনির বাসিন্দা আনন্দ ঢালি। গুরুতর জখম অবস্থায় তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। আনন্দবাবুর মৃত্যু সংবাদ পেতেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার। পুজোর আনন্দ কার্যত বিষাদে পরিণত হয়েছে মৃতের পরিবারের কাছে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে বিধাননগর হাসপাতালের সামনে মাছের ব্যবসা করতেন আনন্দবাবু। তাঁর ছেলেরাও তাঁকে ব্যবসায় সাহায্য করতেন। মাস তিনেক আগে আনন্দবাবু বলেন যে ছেলেরা মাছের ব্যবসা করুক। তিনি ডেকরেটরের ব্যবসা করবেন বলে স্থির করেন। সেই মতো অন্ডালের একটি ডেকরটরের দোকানে কাজও শুরু করেন। সেই দোকানের হয়েই বুধবার প্যান্ডেল তৈরির কাজ করছিলেন আনন্দবাবু। সেই সময়ই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই আনন্দবাবুর বাড়িতে যান ছাব্বিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। মৃতের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বাবুল নিগ্রহ কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জনকে বেধড়ক মার, কাঠগড়ায় বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে