BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নবান্ন অভিযানে গিয়ে নিখোঁজ পূর্ব মেদিনীপুরের বামকর্মী, উদ্বেগে পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: February 13, 2021 7:37 pm|    Updated: February 13, 2021 8:21 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: নবান্ন (Nabanna) অভিযানে গিয়ে নিখোঁজ পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া বাহারপোতা গ্রামের এক বামকর্মী। তিনদিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও যুবকের সন্ধান পায়নি পরিবার। অজানা আতঙ্কে দিন কাটছে তাঁদের। ওই বামকর্মীর খোঁজ শুরু করেছে পুলিশ।

চাকরি, শিক্ষা-সহ একাধিক দাবিতে বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বাম ছাত্র সংগঠন। সেই কর্মসূচিতে যোগ দিতে পাঁশকুড়া থানার বাহারপোতা গ্রামের বাসিন্দা দীপক পাঁজা এসেছিলেন হাওড়া। তাঁর স্ত্রী জানান, বৃহস্পতিবার সকাল ৯ টায় কলকাতার যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান দীপক। সন্ধেয় প্রতিবেশীরা জানায় ওই যুবককে খুঁজে পাওয়া যাচ্ছে না। কলকাতার অশান্তির মধ্যে পড়েছিলেন তিনি। ওইদিন রাতে নবান্ন অভিযানে যোগদানকারী এলাকার বাকি বামকর্মীরা ঘরে ফিরলেও দীপক বাড়ি যাননি। বহু চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা। কোথাও গেল ঘরের ছেলে? তা জানতে পুলিশের দ্বারস্থ পাঁজা পরিবার। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও যুবকের কোনও হদিশ মেলেনি।

[আরও পড়ুন: বিজেপিতে যোগের ‘শাস্তি’, কৃষককে চাষের কাজে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

দলীয় কর্মী দীপক পাঁজা নিখোঁজ হওয়ার জন্য দায়ী তৃণমূল কংগ্রেস এবং পুলিশকে দায়ী করেছেন পাশকুঁড়ার বিধায়ক ইব্রাহিম আলির। তিনি জানিয়েছেন, এই বিষয়ে হাওড়ার শিবপুর থানা ও নিউ মার্কেট থানায় তাঁদের এক প্রতিনিধি দল গিয়ে অভিযোগ দায়ের করবেন। জানা গিয়েছে, দীপক নিরক্ষর। ফলে পুলিশ উদ্যোগ না নিলে দীপকবাবুর পক্ষে একা বাড়ি ফিরে যাওয়া কার্যত অসম্ভব। স্বামীর ঘরে ফেরার আশায় দিন গুনছেন স্ত্রী। উল্লেখ্য, নবান্ন অভিযানকে কেন্দ্র করে বৃহস্পতিবার রণক্ষেত্রের চেহারা নিয়েছিল কলকাতা। বাম ছাত্র-যুবকের আটকাতে লাঠিচার্জ করেছিল পুলিশ। পালটা ইটবৃষ্টির অভিযোগ উঠেছিল ছাত্রদের বিরুদ্ধে। আহত হয়েছিলেন প্রায় ৪০ জন। ঘটনার প্রতিবাদ শুক্রবার ১২ ঘণ্টা ধর্মঘট করে বামপন্থীরা।

[আরও পড়ুন: ‘জয় সিয়ারাম বলিয়ে ছাড়ব’, অমিত শাহর ‘জয় শ্রীরাম’কে পালটা চ্যালেঞ্জ অভিষেকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement