Advertisement
Advertisement

Breaking News

Local train service cancelled in Howrah division

রবিবার দিনভর হাওড়া-বর্ধমান কর্ড লাইনে বন্ধ ট্রেন চলাচল, ভোগান্তির আশঙ্কা

ইলেকট্রনিক ইন্টারলকিংয়ের কাজের জন্য বন্ধ থাকবে পরিষেবা।

Local train service cancelled in Howrah division । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Sayani Sen
  • Posted:March 25, 2023 11:53 am
  • Updated:March 25, 2023 11:53 am

সুব্রত বিশ্বাস: ট্রেন যাত্রীদের ভোগান্তি যেন মিটছেই না। মাসখানেক ধরে শিয়ালদহ মেন লাইনে ক্রমাগত চলছে ট্রেনের সমস্যা। হাওড়াতেও নানা শাখায় কাজের জন‌্য বাতিল হচ্ছে ট্রেন। যার খেসারত দিতে হচ্ছে সাধারণ যাত্রীদের। তারই মধ্যে ফের সপ্তাহ শেষে ট্রেন বাতিল ঘোষণায় ভোগান্তির আশঙ্কা। শনি ও রবিবার বাতিল একগুচ্ছ ট্রেন। কার্যত বন্ধই থাকছে হাওড়া-বর্ধমান কর্ড শাখার ট্রেন। 

পূর্ব রেল সূত্রে খবর, শনিবার রাত ১০টা থেকে রবিবার রাত ৯টা পর্যন্ত নৈহাটি স্টেশনে কাজ চলবে। সে কারণে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন। শনিবার রাতে বাতিল শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট ও শিয়ালদহ-শান্তিপুর রুটে তিনজোড়া লোকাল। বাতিলের তালিকায় থাকছে ৫ জোড়া শিয়ালদহ-নৈহাটি লোকাল, ৩ জোড়া শিয়ালদহ-রানাঘাট লোকাল, ৪ জোড়া শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল, ২ জোড়া শিয়ালদহ-বারাকপুর লোকাল। বাতিল থাকছে একজোড়া করে শিয়ালদহ-শান্তিপুর, শিয়ালদহ-কৃষ্ণনগর, শিয়ালদহ-গেদে, দমদম জংশন এবং বারাকপুর লোকাল।

Advertisement

[আরও পড়ুন: ‘খোঁজখবর রাখিস, মেয়েটা একা আছে’, অনুব্রতকন্যার দিকে নজর রাখার পরামর্শ মমতার]

আগামী রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় ট্রেন কার্যত বন্ধই থাকছে। ইলেকট্রনিক ইন্টারলকিংয়ের কাজ চলবে বেলানগরে। সে কারণের এই সিদ্ধান্ত রেলের। শনিবার রাত সাড়ে বারোটা থেকে রবিবার রাত সাড়ে এগারোটা পর্যন্ত বর্ধমান থেকে বেলানগরের মধ্যে আপ ও ডাউনে ১৬ জোড়া ট্রেন চলবে না। ওই দিন কুম্ভ, কোলফিল্ড, মুম্বই এক্সপ্রেস ব‌্যান্ডেল দিয়ে ঘুরে যাবে। একগুচ্ছ ট্রেন বাতিলের জেরে চরম সমস্যায় পড়তে পারেন নিত্যযাত্রীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘গান্ধীবাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা’, রাহুলের সাংসদ পদ খারিজের নিন্দায় মার্কিন কংগ্রেসের সদস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ