BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউন উপেক্ষা করে মাস্ক ছাড়া বেরনোর শাস্তি, কান ধরে ওঠবোস করাল পুলিশ

Published by: Sucheta Sengupta |    Posted: July 10, 2020 2:43 pm|    Updated: July 10, 2020 7:27 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ। কনটেনমেন্ট জোনের তালিকা তৈরি করে রীতিমতো কঠোরভাবে ফের লকডাউন (Lockdown) চালু হয়েছে বৃহস্পতিবার বিকেল থেকে। কিন্তু কোথায় নিয়মবিধি? শুক্রবার সকালে উত্তর ২৪ পরগনার বসিরহাট, টাকি এলাকার ছবি দেখে বোঝার উপায়ই নেই যে এসব এলাকা কনটেনমেন্ট জোন। মাস্ক না পরেই বাড়ির বাইরে বেরিয়ে পড়েছেন মানুষজন। যদিও এই নিয়মভঙ্গের শাস্তিও হাতেনাতে পেলেন তাঁরা। টাকি রোডের উপর ১০ জনকে গ্রেপ্তার করে তাঁদের ওঠবোস করাল পুলিশ।

বসিরহাট মহকুমার বসিরহাট ও টাকি পৌরসভা, বসিরহাট ১ এবং ২ নম্বর ব্লকে মোট ১৩টি কনটেনমেন্ট জোন (Containment Zone) রয়েছে। এসব জায়গায় দ্রুত করোনা সংক্রমণ বাড়তে থাকায় বৃহস্পতিবার বিকেল থেকে নতুন করে লকডাউনের পথে হেঁটেছে জেলা প্রশাসন।

[আরও পডুন: স্ত্রীর দ্বিতীয় বিয়ে! প্রতিবাদ জানাতে শ্বশুরবাড়ি ছুটে যাওয়াই কাল, অস্বাভাবিক মৃত্যু যুবকের]

শুক্রবার সকাল থেকেই কড়া হাতে লকডাউন পালনে পথে নেমেছে পুলিশ। সকাল থেকে এসব এলাকায় মাইকিং করে প্রচার শুরু হয়েছে।মাটিয়া থানা এলাকায় টাকি রোডে টহল দেওয়ার সময় পুলিশের নজরে পড়ে, কনটেনমেন্ট জোন হওয়া সত্বেও আইন অমান্য করে, মুখে মাস্ক না পরে রাস্তায় বেরিয়েছেন কয়েকজন। সঙ্গে সঙ্গে তাদের মধ্যে ১০জনকে গ্রেপ্তার করে পুলিশ। রাস্তার উপরেই তাদের কান ধরে ওঠবোস করানো হয়। 

[আরও পডুন: কাকিমার সঙ্গে ভাসুরপোর প্রেম মানেনি পরিবার, সিঁদুর পরিয়ে জঙ্গলে আত্মঘাতী যুগল]

আনলক ২ (Unlock 2) পর্বে রাজ্য প্রশাসন কঠোর পদক্ষেপ নিয়েছে, তার নিদর্শন দেখা গেল বসিরহাট মহকুমা এলাকায়। ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা যেমন বাড়ছে, মৃত্যুও বাড়ছে। এই পরিস্থিতিতে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে সংক্রমণ রোখার চেষ্টায় মরিয়া বসিরহাট জেলা পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement