Advertisement
Advertisement
Locket Chatterjee

তৃণমূলকে ভোট দিলেই দিদি নম্বর ওয়ানে সুযোগ! দাবি লকেটের, কী বলছেন রচনা?

তৃণমূলের বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন হুগলীর বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

Locket Chatterjee makes explosive allegation against TMC
Published by: Akash Misra
  • Posted:May 15, 2024 7:20 pm
  • Updated:May 15, 2024 8:22 pm

সুমন করাতি : ‘দিদি নম্বর ওয়ান’-এ যেতে চান? তৃণমূল প্রার্থী রচনা বন্দ্য়োপাধ্যায়কে ভোট দিলেই আসবে সুবর্ণ সুযোগ! চুঁচুড়ার রবীন্দ্রনগরে এমন বার্তা দিয়েই নাকি অডিশন চলছে জনপ্রিয় এই রিয়্য়ালিটি শোয়ের। তৃণমূলের বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

লকেট জানালেন, ”রবীন্দ্রনগর পেট্রল পাম্পের কাছে দিদি নম্বর ওয়ানের অডিশন চলছে। আমার কাছে কিছু ভিডিও এসেছে। যেখানে ভোটারদেরকে তৃণমূলকে ভোট দিলে দিদি নম্বর ওয়ানে সুযোগ করে দেওয়ার বার্তা দেওয়া হচ্ছে। আপনারা ভেবে দেখুন তৃণমূল কতটা ভুয়ো। দিদি নম্বর ওয়ানের সঙ্গে জি  প্রোডাকশন হাউস, একটা টাইআপ করেছে, ভোটের স্বার্থে দিদি নম্বর ওয়ানে মেয়ে, মহিলাদের অডিশন নিচ্ছে। এত বড় জালিয়াতি হচ্ছে।”

Advertisement

[আরও পড়ুন: মনোনয়ন জমার পর রাতে অপহরণ! পরদিনই প্রার্থীপদ প্রত্যাহার বারাসতের কাকলির]

লকেট আরও বলেন, ”আমি নির্বাচন কমিশনকে জানাতে চাই যে,  এই প্রোডাকশন হাউসের যে অডিশন করছে তা বন্ধ করা হোক। নির্বাচন কমিশন কেন এটা দেখছেন না। মানুষকে শুটিংয়ের লোভ দেখিয়ে, মানুষের কাছ থেকে ভোট চাওয়া হচ্ছে। অথচ মানুষকে পাকা বাড়ি দেওয়া হচ্ছে না, শৌচাগার দেওয়া হচ্ছে না, রেশন দেওয়া হচ্ছে না। দিদি নম্বর ওয়ান দেখিয়ে শেষমেশ ভোট! ”

Advertisement

তবে লকেটের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়,  ”৩৬৫ দিনের শো ‘দিদি নম্বর ওয়ান’। হুগলিতে সারা দিন ভোটের প্রচার সেরে কলকাতায় যাতায়াত করা সম্ভব নয়। তাই ‘শো’ টেলিকাস্টের জন্য রাতে এখানে শুটিংয়ের বন্দোবস্ত হয়েছে। আমি সারা দিন ভোটের প্রচারের পর রাতে শোয়ের শুটিং করছি। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।”

[আরও পড়ুন: মনোনয়ন জমার পর রাতে অপহরণ! পরদিনই প্রার্থীপদ প্রত্যাহার বারাসতের কাকলির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ