Advertisement
Advertisement
Lok Sabha 2024

‘স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলাদেশে মিশে যেত বাংলা’, মুখ্যমন্ত্রীকে জবাব শাহের

বাংলায় বিজেপি ৩০ আসন পেলে টুকরো টুকরো হয়ে যাবে তৃণমূল, দাবি শাহের।

Lok Sabha 2024: Amit Shah attacks Mamata Banerjee over her remarks on Bharat Sebashram
Published by: Subhajit Mandal
  • Posted:May 22, 2024 2:01 pm
  • Updated:May 22, 2024 4:22 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম, হিন্দু মিলন মন্দির বাংলার ভোটদানকে প্রভাবিত করছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) এই অভিযোগের কড়া জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রীর তোপ, “ভোটে জিততে ত্যাগী, তপস্বী, সন্ন্যাসীদের আক্রমণ বন্ধ করুন। আপনি এমনিও জিতবেন না।”

বাংলার ইতিহাসে সাধুসন্তদের অবদান মনে করাতে গিয়ে হিন্দু মিলন মন্দিরের প্রবর্তক স্বামী প্রণবানন্দ মহারাজের প্রসঙ্গ তুলে ধরেন শাহ (Amit Shah)। তাঁর দাবি, “স্বামী প্রণবানন্দ তথা ভারত সেবাশ্রম না থাকলে আজ বাংলা মিশে যেত বাংলাদেশে। আর মমতা দিদি ভোটে জেতার জন্য তাঁদেরই আক্রমণ করছেন।” কাঁথিতে দাঁড়িয়ে শাহী হুঁশিয়ারি, ভোটে জেতার জন্য ত্যাগী, তপস্বী, সন্ন্যাসীদের আক্রমণ বন্ধ করুন। আপনি এমনিও জিতবেন না। বাংলার মানুষ কড়া জবাব দেবে। যে কয়েকটি আসন পেতেন, সেটাও পাবেন না।”

Advertisement

[আরও পড়ুন: রিল বানিয়ে ভাইরাল হওয়ার নেশা, একশো ফুট উঁচু থেকে জলে ঝাঁপ দিয়ে কিশোরের মৃত্যু!]

এদিন বাংলায় জোড়া সভা করেছেন শাহ। ডেবরা এবং কাঁথির সভা থেকে তিনি দাবি করেছেন, কেন্দ্রে নরেন্দ্র মোদি (Narendra Modi) যে ফের প্রধানমন্ত্রী হচ্ছেন, সেটা নিশ্চিত হয়ে গিয়েছে। ৫ দফার ভোটেই (Lok Sabha 2024) ৩১০ আসন দখল করে ফেলেছে বিজেপি। লড়াই শুধু ৪০০ আসন পাওয়ার। শুভেন্দুর (Suvendu Adhikari) গড় থেকে দাঁড়িয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বাংলার মানুষের কাছে ফের ৩০টি আসন প্রার্থনা করেছেন।

Advertisement

[আরও পড়ুন: নিউটাউনে ‘খুন’ বাংলাদেশের সাংসদ! ঘনাচ্ছে রহস্য, তদন্তে পুলিশ]

শাহ এদিন দুই সভাতেই দাবি করেন, “বাংলায় বিজেপি ৩০ আসন পেলে টুকরো টুকরো হয়ে যাবে তৃণমূল (TMC)। রাজ্যের শাসকদলের কয়লা পাচার, গরু পাচার, দুর্নীতি, চুরি, কাটমানি রাজ সব বন্ধ করে দেওয়া হবে।” প্রধানমন্ত্রীর সুরেই শাহের দাবি, কেন্দ্র এবং বাংলায় বিজেপির সরকার হলে দুর্নীতির মাধ্যমে যে বিরাট অঙ্কের টাকা তৃণমূল নেতারা তুলেছেন, সব ফিরিয়ে দেওয়া হবে আমজনতাকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ