Advertisement
Advertisement
Jharkhand

রিল বানিয়ে ভাইরাল হওয়ার নেশা, একশো ফুট উঁচু থেকে জলে ঝাঁপ দিয়ে কিশোরের মৃত্যু!

আধুনিক প্রজন্মের কাছে রিলসের আসক্তি কত বিপজ্জনক, তা যেন ফের প্রমাণিত হল।

Jharkhand: Young boy dies after attempting 100-foot jump into water for Instagram reel

প্রতীকী ছবি।

Published by: Biswadip Dey
  • Posted:May 22, 2024 9:49 am
  • Updated:May 22, 2024 5:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলস এক আশ্চর্য দুনিয়া। নিজের সময় খরচ করে পর পর রিলস দেখে যাওয়া হোক কিংবা নিজেও নানা ধরনের রিল তৈরি করে সোশাল মিডিয়ায় তা পোস্ট করা, ক্রমশই যেন আসক্তি এক অন্য চেহারা ধারণ করছে। বিশেষত আধুনিক প্রজন্মের কাছে। পরিস্থিতি কতটা করুণ, তা স্পষ্ট করল ঝাড়খণ্ডের (Jharkhand) এক ১৮ বছরের কিশোরের মর্মান্তিক মৃত্যু (Died)। গতকাল, মঙ্গলবার পুলিশ এই মৃত্যুর কথা জানিয়েছে।

জানা গিয়েছে, মৃত কিশোরের নাম তৌসিফ। সোমবার বিকেলে সে বন্ধুদের সঙ্গে একটি লেকে স্নান করতে যায়। আর তখনই তার মাথায় খেয়াল চাপে একশো ফুট উচ্চতা থেকে জলে লাফানোর। এবং তা শুট করে ইনস্টাগ্রাম রিল (Instagram reel) তৈরি করার। দেখতে দেখতে সন্ধ্যা ঘনিয়ে আসে। সত্যিই ওই কিশোর লাফ দেয়। বন্ধুরা তা তুলেও রাখে। কিন্তু জল থেকে মাথা তোলার পর সাঁতরাতে যেতেই ঘটে বিপত্তি। দেখা যায়, সে ক্রমেই তলিয়ে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যে তার দেহটি অদৃশ্য হয়ে যায়। খবর যায় পুলিশের কাছে। হাজির হয় স্থানীয় জনতাও। শুরু হয় তল্লাশি অভিযান। পরে কিশোরের দেহ উদ্ধার করেন উদ্ধারকারীরা (Rescuers)।

Advertisement

[আরও পড়ুন: ‘এমনি জিতে যাব…’, ঘাটালের ভোটের আগেই আত্মবিশ্বাসী দেব]

ঠিক কীভাবে মৃত্যু হয়েছে ওই তরুণের? অতিরিক্ত পুলিশ সুপারিটেন্ডেন্ট বিজয় কুমার কুশওয়াহা জানিয়েছেন, মনে করা হচ্ছে অত উচ্চতা থেকে লাফ দেওয়ার ফলে ওই কিশোর টাল সামলাতে পারেননি। আর তাই নিয়ন্ত্রণ হারিয়ে গভীর জলে তলিয়ে যায় সে। ঘটনায় শোকের ছায়া এলাকায়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Advertisement

[আরও পড়ুন: গভীর রাতে হিরণের আপ্ত সহায়কের বাড়িতে পুলিশি হানা, ‘ষড়যন্ত্র’, দাবি বিজেপি প্রার্থীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ