Advertisement
Advertisement
Lok Sabha Vote

‘এমনি জিতে যাব…’, ঘাটালের ভোটের আগেই আত্মবিশ্বাসী দেব

আগামী শনিবার ঘাটালের ভোটগ্রহণ। তার আগেই বিশেষ বার্তা তারকা প্রার্থীর।

Dev Shared special message before Lok Sabha Vote in Ghatal

ছবি 'X' হ্যান্ডেল থেকে সংগৃহীত

Published by: Suparna Majumder
  • Posted:May 21, 2024 2:26 pm
  • Updated:May 21, 2024 2:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ষষ্ঠ দফা ভোটের আর মাত্র কয়েকটা দিন বাকি। ঘাটালের মানুষের গণতন্ত্রের উৎসবে যোগ দেওয়ার পালা। এতদিন ঘরে ঘরে গিয়ে প্রচার করেছেন দেব (Dev)। নিজের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী তৃণমূলের তারকা প্রার্থী। তাই তো নিজের কেন্দ্রের নির্বাচনের আগে দিলেন বিশেষ বার্তা।

Dev-Abhishek-Ghatal

Advertisement

তৃণমূল কংগ্রেসের সোশাল মিডিয়া প্রোফাইলে দেবের এই বার্তা শেয়ার করা হয়েছে। ক্যামেরার সামনে এসে সুপারস্টার বলেন, “নমস্কার, আমি দীপক অধিকারী। আপনাদের প্রিয় দেব। ঘাটাল লোকসভা কেন্দ্রে ২৫ মে নির্বাচন। আমি জোর করব না যে আমাকেই ভোটটা দিতে হবে। কিন্তু হ্যাঁ, এইটা নিশ্চয়ই বলব যেই দল সবাইকে নিয়ে ভাবে, প্রত্যেকটা মানুষকে নিয়ে ভাবে, প্রত্যেকটা মহিলাদের নিয়ে ভাবে, ছাত্র-ছাত্রীদের নিয়ে ভাবে, তাদেরই হাতটা শক্ত হওয়া উচিত। রইল কথা আমার! আমি আপনাদের আশীর্বাদ পেয়ে এমনি জিতে যাব। ভালো থাকবেন এবং হ্যাঁ, প্রত্যেকটা মানুষকে অনুরোধ, নিজের ভোটটা নিজে দেবেন। জয় হিন্দ।”

Advertisement

 

 

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

ঘাটালের দুবারের সাংসদ দেব। শুধু রাজনীতিবিদ নন, অনেকের স্বপ্নের নায়কও তিনি। গতবার এই কেন্দ্রে বিজেপির বাজি ছিলেন ভারতী ঘোষ। এক লক্ষেরও বেশি ভোটে তাঁকে হারান দেব। এবারে টলিউডের ‘পাগলু’র বিরুদ্ধে গেরুয়া শিবিরের সৈনিক হিরণ চট্টোপাধ্যায়। নিজের কথার মাধ্যমে একাধিকবার দেবকে আক্রমণ করেছেন তিনি। এর বিরুদ্ধেই থানায় অভিযোগ দায়ের করেছেন ঘাটাল ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাজি।

Dev-Hiran-cover

হিরণের পাশাপাশি জনৈক এসএস আলমের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন দিলীপবাবু। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, ‘‘হিরণ (Hiran Chatterjee) আমাদের দলীয় প্রার্থী দেবের বিরুদ্ধে লাগাতার কুকথা ও ভুয়ো অডিও বাজারে ছেড়ে জনমানসে দেবের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছেন। আমরা অনেক সহ‌্য করেছি, আর না। গত তিন মাস ধরে দেবের সম্পর্কে লাগাতার কুকথা বলে চলেছেন হিরণ। প্রথম প্রথম আমরা গুরুত্ব দিতাম না। কিন্তু কুকথার পাশাপাশি ভুয়ো অডিও বাজারে ছেড়ে দেওয়া হচ্ছে। তাই বাধ‌্য হয়েছি হিরণ ও তাঁর সহযোগীর বিরুদ্ধে আইনের পথে যেতে। এই বিষয়ে দলের ঊর্ধ্বতন কতৃর্পক্ষ ও দেবের সম্মতি নিয়ে শনিবার ঘাটাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।’’

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ