Advertisement
Advertisement
BJP

ভোট মিটতেই বিজেপির বুথ সভাপতির রহস্যমৃত্যু, খুনের অভিযোগে উত্তপ্ত মন্তেশ্বর

গেরুয়া শিবিরের অভিযোগ, তাঁদের বুথ এজেন্টকে মেরে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল।

Lok Sabha Election 2024: BJP booth president of Bardhaman Durgapur Lok Sabha found dead

মন্তেশ্বরে বিজেপি কর্মীর দেহ উদ্ধারে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

Published by: Paramita Paul
  • Posted:May 16, 2024 10:38 am
  • Updated:May 16, 2024 1:14 pm

অভিষেক চৌধুরী, কালনা: ভোট মিটতেই বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার। বৃহস্পতিবার সকালের এই ঘটনা ঘিরে উত্তপ্ত বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বর এলাকা। গেরুয়া শিবিরের অভিযোগ, তাঁদের বুথ এজেন্টকে মেরে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল। অভিযোগ অস্বীকার করে ঘাসফুল শিবিরের দাবি, এই ঘটনায়র সঙ্গে তাঁদের কোনও যোগ নেই। পারিবারিক বিবাদের জেরেই এই মৃত্যু।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অভিজিৎ রায়। বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের মন্তেশ্বর এলাকার জামনা পঞ্চায়েতের শেলিয়া গ্রামের ১৬৮ নম্বর বিজেপি বুথ সভাপতি তিনি। এদিন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বিজেপির অভিযোগ, তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মন্তেশ্বর থানার সামনে বিক্ষোভ শুরু করেছে বিজেপি। সবমিলিয়ে সকাল থেকে উত্তপ্ত মন্তেশ্বর এলাকা। 

Advertisement

[আরও পড়ুন: ফুটবলকে বিদায় কিংবদন্তি সুনীল ছেত্রীর, ৬ জুন কলকাতায় খেলবেন শেষ ম্যাচ!]

উল্লেখ্য, ভোটের দিনও উত্তপ্ত হয়েছিল মন্তেশ্বরের তুল্লা গ্রাম। এখানে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন তৃণমূল কর্মীরা। বিজেপি কর্মীদের মারধরেরও অভিযোগ উঠেছিল। এবার সেই মন্তেশ্বরেই ভোট পরবর্তী হিংসার অভিযোগ উঠল। যদিও তৃণমূলের দাবি, হিংসার রাজনীতিতে তারা বিশ্বাস করে না। এই ঘটনা সম্পূর্ণ পারিবারিক। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। 

Advertisement

[আরও পড়ুন: দিঘা যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা, কাঁথিতে বাস ও চারচাকার সংঘর্ষে মৃত ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ