Advertisement
Advertisement

Breaking News

Lok Sabha Election 2024

তৃণমূল-ISF সংঘর্ষে উত্তপ্ত শাসন, পুলিশের সঙ্গে তুমুল বচসা, থানা ঘেরাও নওশাদের

শাসন থানার বাইরে বিক্ষোভে আইএসএফ। নেতৃত্বে খোদ নওশাদ।

Lok Sabha Election 2024: Clash broke out between tmc and Isf worker in Shashon
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 16, 2024 12:35 pm
  • Updated:May 16, 2024 2:04 pm

অর্ণব দাস, বারাসত: ভোটের মাঝে নওশাদের সভাকে কেন্দ্র করে প্রবল উত্তেনা। তৃণমূল-আইএসএফ সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল শাসন। জখম হয়েছে ২ জন। এই ঘটনার পরই কর্মী-সমর্থকদের নিয়ে শাসন থানায় হাজির হন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। পুলিশ আধিকারিকদের সঙ্গে বচসা জড়িয়ে পড়েন তিনি। ক্রমশ চড়তে থাকে উত্তেজনার পারদ। এর পরই থানা ঘেরাও করেন নওশাদ।  

চলছে লোকসভা ভোট। ইতিমধ্যেই চারদফার ভোট হয়ে গিয়েছে। এখনও বাকি ৩ দফা। বসিরহাটের নির্বাচন এখনও বাকি। স্বাভাবিকভাবেই ওই এলাকায় জোরকদমে চলছে প্রচার। বৃহস্পতিবার শাসনে সভা ছিল আইএসএফের। সেই কারণে খড়িবাড়ি বাজারে আইএসএফের পোস্টার এবং পতাকা লাগাচ্ছিল কীর্তিপুর ১ নম্বর অঞ্চল আইএসএফ কমিটি। অভিযোগ, সেই সময় এক তৃণমূলকর্মী ওই যুবককে পতাকা লাগাতে বাধা দেন। এর পরই অশান্তি চরমে ওঠে। প্রবল উত্তেজনা ছড়ায় এলাকায়। এই অশান্তির মাঝেই এলাকায় পৌঁছন নওশাদ সিদ্দিকি। 

Advertisement

[আরও পড়ুন: সিপিএমই চায়নি ছোট দল সংসদে যাক! জোট ‘ঘেঁটে’ বিস্ফোরক নওশাদ]

এর পরই সটান শাসন থানার দ্বারস্থ হন নওশাদ। সেখানে গিয়ে পুলিশে সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ভাঙড়ের বিধায়ক। প্রবল কথা কাটাকাটিতে জড়ান তাঁরা। নওশাদ জানিয়েছেন, এদিন অ্যাপের মাধ্যমে সভার অনুমতি নেওয়া হয়েছিল। তার পরও এই ঘটনায় বেজায় ক্ষুব্ধ তাঁরা। প্রসঙ্গত, এ বিষয়ে এখনও তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।  

Advertisement

[আরও পড়ুন: সন্দেশখালির স্কুলে ‘গোপন’ বৈঠক বিজেপির, ছিলেন অসমের নেতারাও! নতুন ‘ষড়যন্ত্র’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ