Advertisement
Advertisement
Debangshu Bhattacharya

‘আমার মধ্যে ওরা রামকে দেখছে’, বিজেপির জয় শ্রীরামের পালটা দেবাংশু

'ওরা জয় শ্রীরাম বললে আমরা 'হরে কৃষ্ণ' বলব', বার্তা দেবাংশুর।

Lok Sabha Election 2024: Debangshu Bhattacharya face Jai Shree Ram slogan at Nandigram during election campaign
Published by: Amit Kumar Das
  • Posted:April 16, 2024 5:36 pm
  • Updated:April 16, 2024 6:32 pm

সৈকত মাইতি, নন্দীগ্রাম: নির্বাচনী প্রচারে বেরিয়ে এবার ‘জয় শ্রীরাম’ স্লোগান শুনতে হল তমলুক বিধানসভার তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu Bhattacharya)। অবশ্য বিজেপি কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়ে বিন্দুমাত্র না দমে পালটা জবাব দিলেন তৃণমূল প্রার্থী (TMC Candidate)। জানালেন, “ওরা আসলে আমার মধ্যে রামকে দেখতে পাচ্ছে।”

মঙ্গলবার নন্দীগ্রামে প্রচারে গিয়েছিলেন দেবাংশু। নন্দীগ্রাম দুই ব্লকের কালীবাড়ি এলাকায় বাড়ি বাড়ি প্রচার সারার পাশাপাশি কালী মন্দিরেও যান তিনি। সেখানেই তৃণমূল প্রার্থীকে উদ্দেশ্য করে ‘জয় শ্রীরাম’ এবং ‘চোর’ স্লোগান দেন বিজেপির কর্মী সমর্থকরা। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়ায় নন্দীগ্রামে। প্রচারের পাশাপাশি নন্দীগ্রামে একটি জনসভাও ছিল তৃণমূল প্রার্থীর। তার আগে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে দেবাংশু বলেন, “ওরা আমাদের জয় শ্রীরাম বললে আমরা ওদের হরে কৃষ্ণ বলব।” এরপরই বিজেপিকে তোপ দেগে বলেন, “বিজেপি আগাপাশতলা একটা অসভ্যের দল। এদেরকে মানুষ উচিৎ জবাব দেবে সময় এলেই। এদের নিয়ে যত কম বলা যায় তত ভালো।”

Advertisement

[আরও পড়ুন: ‘ব্যালটের সময় কী হত আমরা জানি’, ইভিএম-ভিভিপ্যাট মিলিয়ে দেখার দাবিতে জানাল সুপ্রিম কোর্ট]

এছাড়া মঙ্গলবার নন্দীগ্রামে প্রচার চলাকালীন স্থানীয় গ্রামবাসীদের সঙ্গে কার্যত মিশে পড়তে দেখা যায় দেবাংশুকে। মাঝ রাস্তায় গ্রামবাসীদের থেকে জল ও সরবত খান তিনি। প্রচারে বেরিয়ে মানুষের ভালোবাসা পেয়ে মুগ্ধ দেবাংশু বলেন, “ভোটের গরম ও প্রাকৃতিক গরম দুটিই রয়েছে। কিন্তু তার মাঝখানে যদি এমন মায়েরা থাকেন যারা জল দিয়ে ঠাণ্ডা দিয়ে সাহায্য করেন তবে শরীর ঠাণ্ডা হয়।”

Advertisement

[আরও পড়ুন: পড়াশোনা বিদেশে, লন্ডন থেকে CAA’র প্রতিবাদ, চেনেন ভোট ময়দানে নামা তৃণমূলের নয়া প্রার্থীকে?]

নন্দীগ্রাম ও হলদিয়ায় দলীয় সংঘাতকে দূরে সরিয়ে নেতা কর্মীদের একজোট হয়ে দেবাংশুকে জেতানোর বার্তা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সে প্রসঙ্গে দেবাংশু বলেন, ‘দলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খোলা উচিত নয়। তবে এটুকু বলব অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বার্তা এখানকার নেতারা অক্ষরে অক্ষরে পালন করবে বলেই আমার বিশ্বাস।’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ