Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

‘শাহজাহানের জুতো বয়ে নিয়ে যেত’, প্রচারে বেরিয়ে ফের পুলিশকে তোপ দিলীপের

সারমেয়র সঙ্গে পুলিশকে তুলনা দিলীপের। বিগত দুদিন ধরে পুলিশকে আক্রমণ করছেন মেদিনীপুরের বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ। "আইসির কাপড় খুলে নেওয়া"র হুঁশিয়ারির পর শুক্রবার বলেন, "পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব।" সেই মন্তব্যের রেশ কাটতে না কাটতে ফের পুলিশকে নিয়ে বিস্ফোরক দিলীপ।

Lok Sabha Election 2024: Dilip once again attacked the police while campaigning
Published by: Subhankar Patra
  • Posted:May 11, 2024 10:06 am
  • Updated:May 11, 2024 10:09 am

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: প্রচারের শেষ দিনে প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের পুলিশকে আক্রমণ করলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। দুর্গাপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডে একটি চায়ের দোকানে বসে সন্দেশখালি কাণ্ডে পুলিশকে তোপ দাগলেন তিনি। “পুলিশ শাহজাহানের জুতো বয়ে নিয়ে যেত। শাহজাহানদের বিরুদ্ধে কিছু করার ক্ষমতা নেই পুলিশের”, দাবি দিলীপের।

বিগত দুদিন ধরে পুলিশকে আক্রমণ করছেন মেদিনীপুরের বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। “আইসির কাপড় খুলে নেওয়া”র হুঁশিয়ারির পর শুক্রবার বলেন, “পুলিশ যদি বেশি প্রভুভক্তি দেখায় থানা জ্যাম করে রেখে দেব।” সেই মন্তব্যের রেশ কাটতে না কাটতে ফের পুলিশকে নিয়ে বিস্ফোরক দিলীপ। শনিবার সকালে চা চক্রে যোগ দিয়ে বিজেপি প্রার্থী রেখা পাত্র-সহ ১১ জনের বিরুদ্ধে পুলিশের এফআইআর প্রসঙ্গে তিনি বলেন, “পোষা কুকুরের মতো তাঁবেদারি করছে পুলিশ। বিরোধীদের বিরুদ্ধে এফআইআরের বেশি কিছু করতে পারবে না।” তাঁর আরও সংযোজন, “এত দিন পুলিশের নাকের ডগা দিয়ে মহিলাদের পার্টি অফিসে নিয়ে গিয়ে ফুর্তি করা হল। পুলিশ কেন এফআইআর করেনি? শাহজাহানের জুতো বয়ে নিয়ে যেত।”

Advertisement

[আরও পড়ুন: ফের শেক্সপিয়রের গল্পে অভিনয় অনির্বাণের! টলিউডের ‘রোমিও-জুলিয়েট’ কারা?]

নিজের লোকসভা কেন্দ্রেও পুলিশের কাজ নিয়ে তোপ দাগেন বিজেপি প্রার্থী। দিলীপ বলেন, “বর্ধমান দুর্গাপুরেও বহু দাগি অপরাধী রয়েছে। তারা জামিন নেয়নি। তাও পুলিশ ওদের গায়ে হাত দেয় না।” ১৩ মে চতুর্থ দফার নির্বাচন। তার আগে শনিবারই প্রচারের শেষ দিন। যে জায়গাগুলোতে যেতে পারেননি, বিকেলের মধ্যে সেখানে যাবেন বলেও জানিয়েছেন দিলীপ।

Advertisement

[আরও পড়ুন: ধর্মীয় উসকানিমূলক মন্তব্য! তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরকে শোকজ করল কমিশন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ