Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

মমতার সভায় আচমকা অসুস্থ, প্রাণ গেল চুঁচুড়ার তৃণমূল কর্মীর

গরমে অসুস্থ বোধ করেন ওই তৃণমূল কর্মী।

Lok Sabha Election 2024: Hooghly's TMC worker dies on way back from Mamata Banerjee's meeting

প্রতীকী ছবি।

Published by: Sayani Sen
  • Posted:May 15, 2024 6:51 pm
  • Updated:May 15, 2024 8:05 pm

সুমন করাতি, হুগলি: মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা থেকে ফেরার পথে প্রাণহানি। মৃত্যু এক তৃণমূল কর্মীর। অত্যধিক গরমে তিনি অসুস্থ বোধ করেন। তার কিছুক্ষণের মধ্যে প্রাণ হারান ওই ব্যক্তি।

মৃত স্বপন মাঝি। সক্রিয় তৃণমূল কর্মী হিসাবেই পরিচিত। হুগলির সুগন্ধা পঞ্চায়েতের পুরুষোত্তম বাটি এলাকার বাসিন্দা। বুধবার তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে চুঁচুড়ায় জনসভা করেন মমতা। ওই সভায় গিয়েছিলেন স্বপনবাবু। সভাস্থলে বসেই অসুস্থ বোধ করেন। তাঁকে তড়িঘড়ি হুগলির ইমামবাড়া সদর হাসপাতালে পাঠানো হয়। তবে শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় স্বপনবাবুর। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গরমে অসুস্থ হয়ে প্রাণ যায় তাঁর।

Advertisement

[আরও পড়ুন: মনোনয়ন জমার পর রাতে অপহরণ! পরদিনই প্রার্থীপদ প্রত্যাহার বারাসতের কাকলির]

উল্লেখ্য, আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর বৃষ্টি শেষের এবার বাড়বে তাপমাত্রা। কলকাতায় শুষ্ক ও গরম আবহাওয়ার সঙ্গে বজায় থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি। বেলা বাড়লে সূর্যের তাপে আরও গরম অনুভূত হবে। চলতি সপ্তাহেই পশ্চিমের জেলার তাপমাত্রা ৪০ ডিগ্রি পেরবে। কোথাও কোথাও ৪২ ডিগ্রিও ছুঁতে পারে তাপমাত্রা। আকাশ আংশিক মেঘলা থাকবে।

Advertisement

বেলা বাড়লে বাড়বে গরম। উপকূলের কয়েকটি জেলাতে সন্ধ্যা বা রাতে বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি হতেও পারে। তবে দিনে-রাতে অস্বস্তি কাটবে না। শনিবারের মধ্যে তিন থেকে পাঁচ ডিগ্রি তাপমাত্রা বাড়তে পারে জেলায় জেলায়। নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা আসবে শুক্রবার, ১৭ই মে। ঘূর্ণাবর্ত রয়েছে বাংলাদেশ ও বিদর্ভ এবং আরব সাগরে। দক্ষিণ পূর্ব ও পূর্ব মধ্য বঙ্গোপসাগরে একটি ঘুর্ণাবর্ত তৈরি হবে। যা থেকে ঘূর্ণিঝড় হওয়ার সম্ভাবনা থাকছে। যদিও সেই সম্ভাবনা এখনও পর্যন্ত খুব কম বলেই জানিয়েছে আবহাওয়া দপ্তর।

[আরও পড়ুন: ৩৫ থেকে সোজা ২৪, চার দফার নির্বাচনের পর ফের বাংলার টার্গেট কমালেন শাহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ