Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

‘আগেরবার কেস করে দিয়েছিল’, এবার প্রচারে ‘সাপে’র সংলাপে বদলে ফেললেন মিঠুন

গত বিধানসভা নির্বাচনে মিঠুনের 'আমি বেলেবোড়াও নই জলঢোড়াও নই' সংলাপ নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল।

Lok Sabha Election 2024: Mithun Chakraborty changed the dialogues of his movie in the campaign

ফাইল চিত্র।

Published by: Subhankar Patra
  • Posted:April 20, 2024 5:17 pm
  • Updated:April 20, 2024 6:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) উত্তাপ পাহাড় ছুঁয়ে সমতলে নামছে। সময় যত এগোচ্ছে, প্রচারের ঝাঁজ ততই বাড়াচ্ছে রাজনৈতিক দলগুলো। গত বিধানসভা নির্বাচনের পর লোকসভা ভোটেও বিজেপির হয়ে প্রচারে নেমেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এবারে প্রচারে বেরিয়ে কেস খাওয়ার ‘ভয়ে’ নিজের ডায়লগের কিছু অংশের বদল আনলেন পর্দার ‘ফাটাকেষ্ট’।

গত বিধানসভা নির্বাচনে মিঠুনের (Mithun Chakraborty) একটি সিনেমার ডায়লগ নতুন করে জনপ্রিয়তা লাভ করে। শনিবার ভোটের প্রচারে বেরিয়ে ‘আমি জলঢোড়া নই, বেলেবোড়াও নই’ সংলাপের কিছু অংশ বদল করলেন মিঠুন। কারণ হিসাবে তিনি বলেন, “আগের বার কেস করে দিয়েছিল। ওই সাপের ডায়লগটা বলেছিলাম। তাতেই কেস করে দিল। বলল, হিংসা ছড়ানোর চেষ্টা হচ্ছে। তবু এবার ডায়লগ বলব, একটু ঘুরিয়ে বলব।” এর পর মিঠুন বলেন, “আমি বেলেবোড়াও নই জলঢোড়াও নই, আমি এমন এক সাপ যে ঝোপে ঝোপে ইঁদুর খুঁজে বেড়ায়।”

Advertisement

[আরও পড়ুন: কাকভোরে কালীগঞ্জে বিস্ফোরণে উড়ল সোনার দোকান, ঝলসে গেলেন মালিক

শনিবার বালুরঘাট লোকসভার কুশমণ্ডিতে বিজেপি প্রার্থী তথা রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) সমর্থনে সভা করেন মিঠুন। মঞ্চে ছিলেন সুকান্ত, রুদ্রনীলরা। সভার একদম শেষের দিকে মাত্র মিনিট পাঁচেকের জন্য বলতে ওঠেন তিনি। মঞ্চে উঠে তিনি সরাসরি বলেন, “আমি বক্তৃতা দিতে জানি না। আমাকে এখানে ডায়লগ বলতে হবে সেটা জানি। তবে খালি একটাই কথা বলতে চাই, ভোট দেওয়ার আগে পাঁচ মিনিট ভাববেন।”

Advertisement

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে ‘গো ব্যাক’ স্লোগান, অধীরের পর বিক্ষোভের মুখে মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী]

এর পরেই তিনি বলেন, “এবার আমাকে ডায়লগ বলতে হবে। আগের মতো ডায়লগ বলতে পারব না। ওই সাপের ডায়লগটা বলেছিলাম, আগেরবার কেস করে দিয়েছিল।” তার পরেই নিজের সিনেমার সংলাপের একটি অংশ কিছুটা ঘুরিয়ে বলেন সিনেমা জগতের ‘দাদা’। তিনি বলেন, ” চিমটি কাটব এখানে, আর লাল পিঁপড়ের মতো জ্বলবে এখানে-ওখানে-সেখানে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ