Advertisement
Advertisement

Breaking News

Lok Sabha Election 2024

এবারও ফিরতে পারে ‘শীতলকুচি’র স্মৃতি! জঙ্গিপুরের বিজেপি প্রার্থীর মন্তব্যে নিন্দায় সরব তৃণমূল

X হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে নিন্দায় সরব তৃণমূল।

Lok Sabha Election 2024: TMC slams BJP candidate after he mentions of Sitalkuchi incident
Published by: Sayani Sen
  • Posted:May 7, 2024 10:43 am
  • Updated:May 7, 2024 11:18 am

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: একুশের বিধানসভা নির্বাচনে শীতলকুচি কাণ্ডে প্রাণহানি রাজনৈতিক মহলে সাড়া ফেলেছিল। তার পর কেটে গিয়েছে প্রায় বছর তিনেক। এখনও তা নিয়ে আলোচনা কম হয় না। শাসক নেতাদের মুখে বার বার উঠে এসেছে শীতলকুচি প্রসঙ্গ। তৃতীয় দফার ভোটের দিন (Lok Sabha Election 2024) জঙ্গিপুরের বিজেপি প্রার্থীর মুখে শোনা গেল শীতলকুচি প্রসঙ্গে। X হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে নিন্দায় সরব তৃণমূল।

মঙ্গলবার সকালে জঙ্গিপুর লোকসভার বিজেপি প্রার্থী ধনঞ্জয় ঘোষ অজগরপাড়া ৮৮ নম্বর বুথে যান। ওই বুথে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ভোটারদের প্ররোচনা দেওয়ার অভিযোগ ওঠে। আর সেই অভিযোগ ওঠামাত্রই মেজাজ হারান বিজেপি প্রার্থী। অভিযোগ, রঘুনাথগঞ্জ ১ ব্লক তৃণমূল সভাপতি গৌতম ঘোষের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। বিজেপি প্রার্থী ওই তৃণমূল নেতাকে ধাক্কা দেয় বলেও অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে দৌড়ে যায় কেন্দ্রীয় বাহিনী। তাদের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

Advertisement

[আরও পড়ুন: পাণ্ডুয়া বিস্ফোরণের নেপথ্যে পরকীয়া? জখম কিশোরের মায়ের গ্রেপ্তারিতে ঘনাল রহস্য]

এই ঘটনার পরই অফিসিয়াল X হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে তৃণমূল। ওই ভিডিওতে বিজেপি প্রার্থীকে বলতে শোনা গিয়েছে, “প্রয়োজনে কমিশন বাহিনীকে দিয়ে আরেকটা শীতলকুচি করতে পারে।” ওই ভিডিও শেয়ার করে বিজেপির সমালোচনায় সরব শাসক শিবির। বিজেপিকে ট্যাগ করা ওই পোস্টে শাসক শিবিরের তোপ, “প্রকাশ্যে বাংলায় আরেকটা শীতলকুচির কথা বলেছেন। বাংলার প্রতি বিদ্বেষ, বাস্তুতন্ত্রের গভীরে চলে গিয়েছে।”

[আরও পড়ুন: তুমুল বৃষ্টিতে বিপত্তি, কলকাতায় নামতে পারল না নাইটদের বিমান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ