BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ধারাবাহিকভাবে লক্ষ লক্ষ টাকা-গয়না চুরি! পুলিশের জালে ইংরাজিতে MA পাশ যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 20, 2021 5:00 pm|    Updated: June 20, 2021 5:45 pm

MA pass English youth arrested for theft in Howrah district | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অরিজিৎ গুপ্ত, হাওড়া: এবার হাওড়া (Howrah) পুলিশের জালে এমএ পাশ যুবক। সাঁকরাইল থানা এলাকা থেকে ১০ লক্ষ টাকার গয়না চুরির ঘটনায় ওই যুবক-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মূল অভিযুক্তকে জেরা করে যা তথ্য মিলেছে তাতে হতবাক পুলিশও। তদন্তকারীরা নিশ্চিত, অভাব নয় নেশায় একের পর এক চুরি করেছে ওই যুবক। ২০১৮ সাল থেকে বিভিন্ন জেলায় ২২ টি চুরির মামলা রয়েছে ধৃতদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, মূল অভিযুক্তের নাম সৌমাল্য চৌধুরী। সম্ভ্রান্ত পরিবারের সন্তান সে। বাবা সরকারি আধিকারিক ছিলেন। মা শিক্ষিকা। বরাবরই পড়াশোনার মধ্যেই ছিলেন তিনি। ইংরাজিতে এমএ পাশও করেন। কিন্তু হঠাৎ বদলে যায় জীবন। অপরাধমূলক কাজের সঙ্গে জড়িয়ে পড়ে সৌমাল্য। মা-বাবা ছেলেকে মূলস্রোতে ফেরানোর চেষ্টা করলেও লাভ হনি। পরবর্তীতে সৌমাল্যর মা আত্মহত্যা করেন বলেই খবর। এতেও ছেলের জীবনযাত্রা একফোঁটাও বদল হয়নি। একের পর এক চুরি করতে থাকে সে। একাধিক জায়গার থানায় তার বিরুদ্ধ এফআইআরও রয়েছে।

[আরও পড়ুন: হিন্দুত্বে শান দিতে ‘পশ্চিমবঙ্গ দিবস’ পালন বিজেপির, পালটা কটাক্ষ তৃণমূলের]

কিছুদিন আগে সাঁকরাইল থানা এলাকা থেকে ১০ লক্ষ টাকার গয়না চুরি করে সৌমাল্য ও তাঁর সঙ্গীরা। গয়না নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। যে স্কুটিতে তারা উধাও হয়েছিল, সেটির নম্বর দিয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই গাড়ির নম্বরের ভিত্তিতেই সৌমাল্য ও তার ২ সাগরেদকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: নতুন সম্পর্কে জড়িয়েছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ? মুখ খুললেন স্ত্রী সুজাতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement