BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিষেধাজ্ঞা অমান্য করে মন্দারমণির সৈকতে গাড়ি চালিয়ে বিতর্কে মদন মিত্র

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2022 8:36 pm|    Updated: October 2, 2022 8:39 pm

Madan Mitra stirred controversy by driving on Mandarmani beach | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না কামারহাটির দাপুটে নেতা তথা তৃণমূল বিধায়ক মদন মিত্রের (Madan Mitra)। পুজোর মধ্যে এবার মন্দারমণি সৈকতে গাড়ি চালিয়ে বিতর্কে জড়ালেন তিনি। মন্ত্রীর এই আচরণের তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতারা। যদিও এ বিষয়ে বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুজোর মরশুমে সপরিবারে মন্দারমণি ঘুরতে গিয়েছেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। স্বাভাবিকভাবেই সেখানে গিয়েও স্বমেজাজে ধরা দেন তিনি। লালরঙের গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন। চলে যান সমুদ্র সৈকতে। তাঁর সঙ্গে কয়েকজন যুবক ছাড়াও ছিল তাঁর নাতি। গাড়ির উপরে নাতিকে বসিয়ে সমুদ্র সৈকতে ঘোরেন বিধায়ক। চালকের আসনেও দেখা যায় তাঁকে। সমু্দ্র সৈকতে গাড়ি চালানোর জেরেই এবার বিতর্কের মুখে মদন মিত্র। কারণ, বছর কয়েক আগে মন্দারমণি সৈকতে পর পর দুর্ঘটনার পর জেলা প্রশাসনের পক্ষ থেকে মন্দারমণি সৈকতে গাড়ি চালানো নিষিদ্ধ করা হয়। সেই নিষিদ্ধ জোনেই এবার গাড়ি চালানোর অভিযোগ মদনের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ষষ্ঠীর নিষেধাজ্ঞা প্রত্যাহার সপ্তমীতেই, দর্শনার্থীদের জন্য খুলল কল্যাণীর টুইন টাওয়ার মণ্ডপ]

প্রসঙ্গত, কখনও বিরোধী প্রসঙ্গে কটূক্তি, কখনও আবার দল সম্পর্কেই আলটপকা মন্তব্য করে বসেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। যার জেরে কটাক্ষের শিকারও হতে হয়। একাধিকবার দলের তরফেও সতর্কও করা হয়েছে। এমনকী তাঁকে ফেসবুক লাইভ করতে নিষেধও করা হয়েছিল। কিন্তু সব কিছুর পরও মদন থেকে গিয়েছেন মদনেই। কাজ হোক বা কথা, কোনও না কোনওভাবে জড়িয়েছেন বিতর্কে। 

[আরও পড়ুন: সব বড় বিজ্ঞাপন নেতা-মন্ত্রীদের পুজোয়! জোর চর্চা মুখ্যমন্ত্রীর ভাইয়ের সংগঠনের পুজোসংখ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে