১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেনজির কাণ্ড! মাধ্যমিক পরীক্ষা কেন্দ্র থেকে ছাত্রীকে অপহরণ

Published by: Tanumoy Ghosal |    Posted: February 13, 2019 8:43 pm|    Updated: February 14, 2019 2:02 pm

Madhyamik student kidnapped

ধীমান রায়, কাটোয়া: কাটোয়ায় মাধ্যমিক পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ এক ছাত্রী। পরিবারের অভিযোগ, পরীক্ষা কেন্দ্র থেকে তাকে অপহরণ করেছে পাশের গ্রামের এক যুবক ও তাঁর পরিবারের লোকেরা। থানায় অভিযোগ দায়ের করেছেন নিখোঁজ ছাত্রীর পরিবারের লোকেরা।

[বালির ডাম্পারে মানুষের মাথার খুলি! চাঞ্চল্য জামুড়িয়ায়]

জানা গিয়েছে, বছর ষোলোর ওই কিশোরীর বাড়ি কাটোয়ার মূলটি গ্রামে। স্থানীয় ওকড়সা উচ্চ বিদ্যালয় থেকে এবছর মাধ্যমিক পরীক্ষা দিচ্ছিল সে। সিট পড়েছিল দাঁইহাট গার্লস হাইস্কুলে। পরিবারের লোকেরা জানিয়েছেন, মঙ্গলবার গ্রামেরই আরও কয়েকজনের সঙ্গে গাড়িতে চেপে মাধ্যমিক পরীক্ষা দিতে গিয়েছিল ওই ছাত্রীও। পরীক্ষা শেষে সকলেই বাড়িও ফিরে এসেছে। কিন্তু ওকড়সা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীটি ফেরেনি। বিস্তর খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি পরিবারের লোকেরা।বুধবার ছোটন নামে এক যুবক ও তাঁর পরিবারের বিরুদ্ধে কাটোয়া থানায় এফআইআর করেছেন নিখোঁজ ছাত্রীটির পরিবারের লোকেরা। তাঁদের অভিযোগ, দাঁইহাট গার্লস হাইস্কুল থেকে ওই মাধ্যমিক পরীক্ষার্থীকে অপহরণ করেছেন ছোটন ও তাঁর পরিবারের লোকেরা।

এদিকে এই ঘটনা জানাজানি হতেই শোরগোল পড়েছে কাটোয়া মূলটি গ্রামে। মঙ্গলবার পরীক্ষার প্রথমদিনে জায়গা সংকুলানের কারণে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় একটি স্কুলে প্যান্ডেলে বসে পরীক্ষা দিয়েছে মাধ্যমিক পরীক্ষার্থীরা। পরপর দু’দিন পরীক্ষা শুরু আধঘণ্টা মধ্যে প্রশ্নপত্র ছড়িয়ে পড়েছে মেসেজিং অ্যাপে। আর এবার মাধ্যমিক পরীক্ষা কেন্দ্র থেকে নিখোঁজ হয়ে গেল এক ছাত্রী।   

সাগরের বর্জ্য তুলবে জাহাজ, নকশা তৈরি করে তাক লাগাল ১২ বছরের বালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে