Advertisement
Advertisement
Malda

রান্না নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি, দ্বিতীয় বিয়ের মাত্র ৬ মাসের মধ্যেই ‘আত্মঘাতী’ যুবক

স্বামীর সঙ্গে ঝগড়ার পর বাড়ি থেকে স্ত্রী বেরিয়ে যাওয়ায় চরম সিদ্ধান্ত যুূবকের।

Malda man ends his life after quarrel with wife
Published by: Sayani Sen
  • Posted:July 10, 2024 11:27 pm
  • Updated:July 10, 2024 11:28 pm

বাবুল হক, মালদহ: রান্না করতে দেরি করেন স্ত্রী। তা নিয়ে মদ্যপ স্বামীর সঙ্গে স্ত্রীর অশান্তি। নিত্যদিনের বচসায় তিতিবিরক্ত স্ত্রী। বাড়ি থেকে বেরিয়ে যান। আর সেই অভিমানে চরম সিদ্ধান্ত স্বামীর। দ্বিতীয় বিয়ের মাত্র ছমাসের মধ্যেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। ঘটনাকে ঘিরে বুধবার সকালে তীব্র চাঞ্চল্য ছড়ায় ওল্ড মালদহের ভাবুক অঞ্চলের রাঙ্গামাটিয়া গ্রামে।

পুলিশ জানায়, মৃতের নাম সঞ্জীব গোস্বামী (৩০)। নিজের শোয়ার ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা পুলিশ খতিয়ে দেখছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে স্বামী ও স্ত্রীর ঝগড়া হয়েছিল। স্ত্রী রাগ করে বাড়ি থেকে বেরিয়ে চলে যান অন্যের বাড়িতে। ওই ব্যক্তি বাড়িতে একাই ছিলেন। বুধবার সকালে তাঁর স্ত্রী বাড়ি এসে দেখেন, ঘরের দরজা ভিতর থেকে বন্ধ রয়েছে। দরজা ফাঁক করে দেখা যায় তাঁর স্বামীর দেহ ঝুলছে‌। মালদহ থানার পুলিশ পৌঁছে ঝুলন্ত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

Advertisement

[আরও পড়ুন: জমি দখল ইস্যুতে বড় পদক্ষেপ নবান্নের, বদলি ১৮০ BLRO!]

আত্মঘাতী ব্যক্তির স্ত্রী লক্ষ্মী গোস্বামী পুলিশকে জানিয়েছেন, রাতে রান্না করতে দেরি হওয়া নিয়ে ঝগড়া হয়েছিল। তাঁর স্বামী প্রতিনিয়ত নেশা করতেন। রাতেও নেশা করেছিলেন। তাই তিনি রাগ করে বাড়ি থেকে বেরিয়ে অন্যের বাড়িতে চলে গিয়েছিলেন। কিন্তু এভাবে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হবেন তা তিনি ভাবতে পারেননি। স্বামী-স্ত্রী দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে মালদহ থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: থানায় নেই সোহমের রেস্তরাঁ কাণ্ডের ফুটেজ! হাই কোর্টে শুনানিতে প্রকাশ্যে বিস্ফোরক তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ