BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ১ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাঁশ দেখালে হাত খসিয়ে দেব, পা কেটে নেব’, বিরোধীদের হুমকি মালদহ জেলা তৃণমূল সভাপতির

Published by: Sayani Sen |    Posted: September 25, 2022 1:41 pm|    Updated: September 25, 2022 1:41 pm

Malda TMC leader Abdur Rahim Bakshi slams opposition । Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: রাজনীতিতে হুমকি, পালটা হুমকি যেন লেগেই রয়েছে। এবার বিরোধীদের উদ্দেশে কুকথা মালদহের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সির। বিরোধীদের হাত খসিয়ে দেওয়া এবং পা কেটে নেওয়া হুমকি দিয়েছেন তিনি। তৃণমূল জেলা সভাপতির মন্তব্যের সমালোচনায় সরব বিজেপি। তাঁকে খোঁচা দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

তৃণমূলের বিরুদ্ধে অযথা কুৎসা করা হচ্ছে, এই অভিযোগে মালদহে মহামিছিল করা হয়। ওই মহামিছিল শেষে গাজোল বাসস্ট্যান্ডে এক পথসভার আয়োজন করা হয়। ওই অনুষ্ঠান মঞ্চ থেকে মালদহ জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সি বিরোধী বিজেপি, সিপিএম এবং কংগ্রেসকে তোপ দাগেন। হুঁশিয়ারির সুরে তিনি বলেন, “আগামী পঞ্চায়েত নির্বাচন প্রতিরোধ গড়ে তুলব। তৃণমূল কর্মীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে চুপ করে বসে আছে। হাতে বালা পরে নয়। বাঁশ দেখালে হাত খসিয়ে দেওয়া হবে। পা কেটে দেওয়া হবে। প্রতিটি বুথে তৃণমূল ঐক্যবদ্ধ। কত শক্তি আছে বুথে নেমে দেখান। পঞ্চায়েত নির্বাচনে বাঁশ, লাঠির বদলা নেবে সাধারণ মানুষ।”

[আরও পড়ুন: শুভেন্দু-দিলীপের ছবিতে মালা, বিজেপির ‘অপমৃত্যু’তে মহালয়ায় তর্পণ মদনের]

তৃণমূল জেলা সভাপতির এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই বিভিন্ন মহলে চলছে জোর আলোচনা। বিরোধীদের দাবি, এভাবে অশান্তিতে ইন্ধন জোগাচ্ছেন আব্দুর রহিম বক্সি। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “এই কথার মাধ্যমে বোঝা যায় ওনার সংস্কৃতি ঠিক কীরকম। যেমন সংস্কৃতি তেমনই কথা বলেছেন।” সিপিএম এবং কংগ্রেসের গলাতেও সমালোচনার সুর।

যদিও আব্দুর রহিম বক্সিই নন। এমন কুকথা যেন লেগেই রয়েছে। দিনকয়েক আগে তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায় বিরোধীদের ‘বাঁশপেটা’র নিদান দিয়েছিলেন। তার পালটা জবাবও দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বিরোধীদের হাত খসিয়ে দেওয়া এবং পা কেটে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে সেই তালিকায় নিজের নাম জুড়লেন আব্দুর রহিম বক্সি।

[আরও পড়ুন: খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ ডেবরার তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভরতি এসএসকেএমে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে