১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাদ্যে বিষক্রিয়ায় অসুস্থ ডেবরার তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভরতি এসএসকেএমে

Published by: Sayani Sen |    Posted: September 25, 2022 11:06 am|    Updated: September 25, 2022 11:08 am

TMC MLA Humayun Kabir admitted in SSKM hospital । Sangbad Pratidin

অংশুপ্রতীম পাল, খড়গপুর: উৎসবের মরশুমে অসুস্থ ডেবরার তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর (Humayun Kabir)। বমি, পায়খানার সমস্যায় বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। খাদ্যে বিষক্রিয়ার জেরে অসুস্থতা বলেই খবর।

শনিবার বাড়িতে খাওয়াদাওয়া করেন বিধায়ক। রাত আটটা নাগাদ নিজের অফিসে বসেছিলেন তিনি। সেই সময় অসুস্থ বোধ করেন। তাঁকে প্রথমে ডেবরার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়। তবে সেখানের চিকিৎসায় বিশেষ লাভ হয়নি। তাই তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই আপাতত চিকিৎসা চলছে বিধায়কের।

[আরও পড়ুন: দেড় বছর আগেই অভিযোগ পেয়ে কেন ব্যবস্থা নয়? গার্ডেনরিচ কাণ্ডে ক্লোজ পার্কস্ট্রিট থানার SI]

হাসপাতাল সূত্রে খবর, একাধিক শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে ডেবরার তৃণমূল বিধায়কের। মনে করা হচ্ছে শনিবার সন্ধের দিকে একটু বেশি ভাজাভুজি খাবারদাবার খেয়েছিলেন হুমায়ুন কবীর। আর ওই খাবারে বিষক্রিয়ার ফলে অসুস্থ হয়ে পড়েছেন বিধায়ক। তবে তাঁর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, দাপুটে পুলিশকর্মী হিসাবে পরিচিতি ছিল হুমায়ুন কবীরের। চন্দননগরের প্রাক্তন পুলিশ কমিশনার তিনি। অবসর নেওয়ার মাত্র দু’মাস আগে চাকরি থেকে অবসর নেন হুমায়ুন। এরপর কালনায় দলীয় অনুষ্ঠানমঞ্চে দাঁড়িয়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে ভোটে দাঁড়ান। জয়ের হাসিও হাসেন হুমায়ুন কবীর। ডেবরা থেকে বিধায়ক নির্বাচিত হন। এরপর রাজ্যের কারিগরি শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রীও ছিলেন তিনি। তবে বর্তমানে আর মন্ত্রিত্ব নেই তাঁর।

[আরও পড়ুন: আপনিও হয়ে উঠতে পারেন VIP, লাইনে না দাঁড়িয়েই দেখুন শহরের সেরা ৫২টি পুজো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে